জামাত বিএনপি’র নৈরাজ্যের প্রতিবাদে শার্শায় বিক্ষোভ মিছিল

শার্শা প্রতিনিধি: বিএনপি-জামায়াতের হরতাল, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে শার্শায় বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) বিকাল ৪ টায় শার্শা বাজার থেকে যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার শাহরিন আলম বাদলের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আ.লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ’র যুগ্ম-আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া বলেন” প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে রাজধানীতে সমাবেশের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করছে। আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়. দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না”। তিনি আরও বলেন, “বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তাই বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারো নাশকতা-আগুন সন্ত্রাস শুরু করেছে। বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আজকের এই সমাবেশের আয়োজন”।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা নাভারণ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি ফেরদৌস চৌধুরী রাজু, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ’র যুগ্ম-আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া, সদস্য কবির হোসেন, শার্শা উপজেলা মৎস্যজীবি লীগ’র সভাপতি ওয়াহিদুজ্জামান ওয়াহেদ, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, কায়বা ইউনিয়ন পরিষদের মেম্বর আলমগীর কবির বদু, আজিজুর রহমান মেম্বর, যুবলীগ নেতা কমিরুজ্জামান কবির, সাবেক ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান শিপলু, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগ নেতা তরিকুল ইসলাম, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সদস্য মফিজুর রহমান, কায়বা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা জামান, আব্দুস সালাম, উত্তম কুমার, রিপন ছাত্রলীগ নেতা ডিকুল, সানিসহ আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ২:৫০
  • ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৮ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন