গ্রামবাসীর বাধার মুখে আড়ুয়াখালী মাদ্রাসার নিয়োগ বোর্ড স্থগিত

‘অনিবার্য কারণ’ দেখিয়ে সাতক্ষীরা সদর উপজেলার আড়ুয়াখালী পায়রাডাঙ্গা মুজিদিয়া দাখিল মাদ্রাসার ‘সুপার’ পদের নিয়োগ নির্বাচনী বোর্ড স্থগিত করেছে কর্তৃপক্ষ। শনিবার মাদ্রাসার হলরুমে ‘সুপার’ পদের নিয়োগ নির্বাচনী বোর্ড করার জন্য মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে ডিজি প্রতিনিধি, মাদ্রাসার সভাপতি এবং সকল প্রার্থীদের ডাকা হলেও গ্রামবাসীর বাধার মুখে বোর্ড স্থগিত করা হয়।
সরেজমিনে গিয়ে জানা যায়, আড়ুয়াখালী পায়রাডাঙ্গা মুজিদিয়া দাখিল মাদ্রাসার বর্তমান সহ সুপার মাও. আবু তাহের কে মোটা অংকের অর্থের বিনিময়ে সুপার পদে নিয়োগের পায়তারা চলছিল। কিন্তু স্থানীয়দের বাধার মুখে নিয়োগ বোর্ড স্থগিত হয়
আড়ুয়াখালী পায়রাডাঙ্গা মুজিদিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মনিরুল ইসলাম বলেন, মাদ্রাসার সুপার পদে নিয়োগ বোর্ড করার প্রস্তুতি ছিল। কিন্তু পরবর্তীতে সেটি স্থগিত করা হয়েছে। সূত্রে জানা যায়, আড়ুয়াখালী পায়রাডাঙ্গা মুজিদিয়া দাখিল মাদ্রাসার কমিটির লক্ষে নির্বাচন করার পক্রিয়া চলাকালে সাতক্ষীরা সদর সহকারী জজ আদালতে অভিভাবকদের পক্ষে মো. আব্দুস সবুর একটি মামলা করেন। দেওয়ানী মামলা নং ২২/২৩। এরপর নির্বাচন ছাড়াই গোপনে গত ২৪ জুলাই ২০২৩ তারিখে মাদ্রাসা শিক্ষা বোর্ড কর্তৃক ১২ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির সভাপতি হলেন মো. মনিরুল ইসলাম। উক্ত কমিটি সুপার পদে নিয়োগের জন্য শনিবার ৬ জন প্রার্থীদের নিয়ে বোর্ড বসানোর চেষ্টা করলে স্থানীয়দের তোপের মুখে অনিবার্য কারণ দেখিয়ে নিয়োগ বোর্ড স্থগিত করা হয়।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:১২
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন