অন্যায়ের বিরুদ্ধে নির্বাচন করছি: মাহি

অন্যায়ের বিরুদ্ধে নির্বাচন করছি: মাহি

খুলনার সময়: এবার আমার ভোট হচ্ছে অন্যায়ের বিরুদ্ধে, চৌধুরীর (ওমর ফারুক চৌধুরী) বিরুদ্ধে। যে চৌধুরী শিক্ষককে অপমান করে। শিক্ষককে সম্মান করতে পারে না। তার বিরুদ্ধে জনগণের হয়ে লড়ছি। আমার কৃষক ভাইয়েরা পানির অভাবে কৃষি কাজ করতে পারে না। এই বরেন্দ্র ভূমিতে পানির সমস্যা। এখানে সরকার থেকে কোটি কোটি টাকা বরাদ্দ হয় সে টাকা কোথায় যায়? জমিদার সাহেব তো অনেক বড় লোক। এই টাকা তার ধরতে হবে কেন? ‘ট্রাক’ হাতে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে কথাগুলো বলছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মাহি রাজশাহী-১ আসন (গোদাগাড়ী-তানোর) থেকে ট্রাক প্রতীক নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরী।

এই অভিনেত্রী আরও বলেন, আমাকে জয়ী করলে বরেন্দ্র ভূমিতে পানির যে সমস্যা আছে তা সমাধান করব। আপনারা পাশে থাকলে আমি সবাইকে সম্মান করতে পারব। মাসে একবার হলেও আপনাদের পাশে বসতে পারব। আপনাদের সুখ দুঃখের কথা শুনতে পারব। আল্লাহ আমাকে অনেক বড় লোক বানায়নি কিন্তু অনেক বড় একটা মন দিয়েছে। সেই মনটা দিয়ে আপনাদের ভালোবাসতে পারব ইনশাল্লাহ। যোগ করে মাহি বলেন, আপনাদের আতঙ্কে রাখা হয়। সেই আতঙ্ক থেকে মুক্তি দিতে চাই। সবার কাছে দোয়া চাই যাতে ট্রাক মার্কায় বিপুল ভোটে জয়ী হয়ে ৭ জানুয়ারি আমরা সবাই হাসবো আর চৌধুরী একাই কাঁদবে।

বর্তমানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি। ট্রাক প্রতীক নিয়ে নিজের নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন তিনি। মাহি পাকড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকা ও হাট-বাজারগুলোতে ঘুরে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,সন্ধ্যা ৬:২৪
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন