আওয়ামী লীগ বাংলাদেশকে গভীর সংকটে নিমজ্জিত করেছে: এবি পার্টি

আওয়ামী লীগ বাংলাদেশকে গভীর সংকটে

খুলনার সময়: আমিনুল ইসলাম: [২] মানুষের অধিকার হরন ও গণতান্ত্রিক মূল্যবোধ ভুলুন্ঠিত করে বাংলাদেশকে দীর্ঘমেয়াদী গভীর সংকটে নিমজ্জিত করেছে আওয়ামী লীগ। এজন্য একদিন আফসোস করবে তারা। শুক্রবার এবি পার্টি গাজীপুর জেলা ও মহানগর আয়োজিত সংগঠক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মন্জু। তিনি আরও বলেন-যুদ্ধ, সংগ্রামের মধ্য দিয়ে গড়ে ওঠা বাংলাদেশ এখনো জনগণের রাষ্ট্র হয়ে উঠতে পারেনি। কারণ যারাই ক্ষমতায় এসেছে তারা দেশকে নিজেদের অর্থবিত্ত বানানোর উৎস হিসেবে গ্রহণ করেছেন। জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য এবি পার্টি প্রতিষ্ঠা লাভ করেছে উল্লেখ করে তিনি বলেন, জুলুম শোষন করে পৃথিবীতে কেউ শেষ পর্যন্ত টিকে থাকতে পারেনি এই সরকারও পারবেনা।

রাষ্ট্র মেরামতে জাতীয় ঐক্যমত্য ও অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে গাজীপুর শহরের এক কমিউনিটি সেন্টারে এই সংগঠক সমাবেশ অনুষ্ঠিত। সমাবেশে গাজীপুর মহানগর ও জেলার যৌথ কমিটি পুণর্গঠন করা হয় এবং কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়। বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক ইঞ্জিনিয়ার আলহাজ্ব আলমগীর হোসেন এর সভাপতিত্বে ও জননেতা এম আমজাদ খানের সঞ্চালনায় উক্ত সংগঠক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, যুগ্ম সদস্য সচিব অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন রানা, এবি যুব পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক এবিএম খালিদ হাসান, এবি পার্টি গাজীপুর মহানগরের যুগ্ম আহ্বায়ক এস এম ইকবাল হোসেন, বদরুল হুদা খান, এবি যুব পার্টি গাজীপুর জেলা ও মহানগরের আহ্বায়ক মাসুদ জমাদ্দার রানা, সদস্য সচিব সুলতানা রাজিয়া প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ বলেন; জমিদারী প্রথা উৎখাত করে জমির মালিকানা অর্জনের সংগ্রামে নেতৃত্ব দিয়েছিলেন মহান নেতা শেরে বাংলা একে ফজলুল হক। শেরে বাংলার জন্ম না হলে আমরা এখনো প্রজা থেকে যেতাম, জমির মালিক হতে পারতামনা। আমাদের আজকের স্বাধীন অস্তিত্বের জন্য শেরে বাংলা-ই পথ প্রদর্শক। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আজকে যাদেরকে জাতির মুক্তিদাতা বলা হচ্ছে তারা সবাই আমাদের স্বাধীনতাকে ভুলন্ঠিত করেছে। তিনি রাষ্ট্র পুণর্গঠনের জন্য সমস্যা সমাধানের রাজনীতিই একমাত্র সমাধান বলে উল্লেখ করেন। সমাবেশে শুভেচ্ছা জানাতে আরো উপস্থিত ছিলেন জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগরের সভাপতি প্রিন্সিপাল হুমায়ূন কবির, জাসাস গাজীপুর মহানগরের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আকাশ, গাজীপুর টুরিস্ট ক্লাবের সভাপতি কামরুজ্জামান, এবি পার্টি ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব ফিরোজ কবির, এবি পার্টি ঢাকা দক্ষিণ এর সমাজকল্যাণ সম্পাদক ফেরদৌসী আক্তার অপি, এবি পার্টি গাজীপুর জেলার যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ নুরুল আমিন, এবি পার্টি গাজীপুর মহানগরের যুগ্ম সদস্য সচিব শহিদুল ইসলাম খান, এবি পার্টি গাজীপুর সদর থানার আহ্বায়ক মীর ফরিদ উদ্দিন আহমেদ, সদস্য সচিব মাওলানা সফিকুল ইসলাম, এবি পার্টি কালিয়াকৈর এর আহ্বায়ক ডা. রফিকুল ইসলাম, বাসন থানার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, এবি পার্টি গাজীপুর জেলার যুগ্ম সদস্য সচিব তারেক রহমান জাহাঙ্গীর, কবি মশিউর রহমান, এবি যুব পার্টি গাজীপুর জেলা ও মহানগরের যুগ্ম সদস্য সচিব মইনুল ইসলাম সরকারসহ অন্যান্য নেতারা।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ২:৫৩
  • ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৮ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন