আন্তর্জাতিক গেমসে অংশ নিতে থাইল্যান্ড যাচ্ছেন কুয়েটের হেলাল ফকির

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)’র ছাত্র কল্যাণ দপ্তরের উপ-পরিচালক মোঃ হেলাল ফকিরসহ ঢাকা মাস্টার্স অ্যাথলেটিক দল চতুর্থ আন্তর্জাতিক থাইল্যান্ড ওপেন মাস্টার গেমসে অংশ নিতে আগামী ২৬ ফেব্রুয়ারি থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন। থাই মাস্টার্স এসোসিয়েশনের সহযোগিতায় থাইল্যান্ডের চ্যাংমাই প্রদেশের চ্যাংমাই স্টেডিয়ামে ২৬ ফেব্রুয়ারি থেকে এ গেমস শুরু হবে যা চলবে ১ মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত।

বিশ্বের বিভিন্ন দেশের ৩৫ থেকে ৯০ বছর বয়সী অ্যাথলেটদের নিয়ে চতুর্থ আন্তর্জাতিক থাইল্যান্ড ওপেন মাস্টার গেমস অনুষ্ঠিত হবে। বাংলাদেশ থেকে এ গেমসে অংশ নেওয়া ঢাকা মাস্টার্স অ্যাথলেটিক দলের প্রতিনিধিত্ব করবেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)’র পরিচালক (ছাত্র কল্যাণ) দপ্তরের উপ-পরিচালক মোঃ হেলাল ফকির।

উল্লেখ্য মোঃ হেলাল ফকির ২০১৯ সালে ভারতের পশ্চিম বঙ্গের কলকাতার মেদিনীপুরে অনুষ্ঠিত আন্তর্জাতিক আমন্ত্রণমূলক মাস্টার্স গেমস এ অংশ নিয়ে লং জাম্প ও ট্রিপল জাম্পে প্রথম স্থান অধিকার করেন। এ ছাড়া ২০২৩ সালে ভারতের কুচবিহারে অনুষ্ঠিত আন্তর্জাতিক আমন্ত্রণমূলক মাস্টার্স গেমসে অংশগ্রহন করে লং জাম্পে প্রথম, হাই জাম্পে দ্বিতীয় ও ট্রিপল জাম্পে তৃতীয় স্থান অধিকার করেন। মোঃ হেলাল ফকির বিগত দিনের ন্যায় এবারও দেশের সুনাম অক্ষুন্ন রাখতে পারেন এজন্য তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১২:৫৯
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন