আলিপুর ইউনিয়নে সাতক্ষীরা-২আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পথসভা ও ঈগল পাখি প্রতীকের লিফলেট বিতরণ

খুলনার সময়: সাতক্ষীরা-২আসনের স্বতন্ত্র পদপ্রার্থী বারবার নির্বাচিত সাংসদ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির নির্বাচনী পথসভা ও ঈগল পাখি প্রতীকের লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) বিকালে সাতক্ষীরা সদরের আলিপুর ইউনিয়নের ঢালী পাড়ায় ইউপি সদস্য আশরাফুজ্জামান লাকী’র সভাপতিত্বে ঈগল প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী পথসভা ও ঈগল পাখি প্রতীকের লিফলেট বিতরণ করা হয়েছে। এসময় স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এমপি রবি বলেন, “আমি নৌকা প্রতীক নিয়ে দুইবার আপনাদের দোয়া ও মূল্যবাণ ভোট পেয়ে আমি এমপি হয়েছিলাম। আমি সাতক্ষীরার উন্নয়নে নিরলস করেছি। এবার সাতক্ষীরা-২আসনে নৌকা প্রতীক নেই। আপনারা কারও কথায় বিভ্রান্ত হবেননা। আমি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি একজন বীর মুক্তিযোদ্ধা। আমি আপনাদের এলাকার সন্তান। আমি এবার ঈগল পাখি প্রতীক নিয়ে ভোট করছি। আমি একজন মুক্তিযোদ্ধা বয়সের শেষ প্রান্তে এসে আর একটিবার আপনাদের সহযোগিতা ও মূল্যবাণ ভোট চায়। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এবং জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় আমি সাতক্ষীরার উন্নয়নে আমার অসমাপ্ত কাজ শেষ করে যেতে চায়।”
ঈগল পাখি প্রতীকের নির্বাচনী পথসভা ও লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, ৭১ এর ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও সাতক্ষীরা জেলা জাসদের সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-এ-ইলাহী, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎন্সা আরা, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান (ময়ুর ডাক্তার), যুব নেতা মীর মহিতুল আলম মহি, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা রানী দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম ও শিক্ষক কামাল হোসেন প্রমুখ। এসময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ২:০৯
  • ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১২ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন