কারাগারের ড্রেন থেকে কারারক্ষীর লাশ উদ্ধার

বগুড়া কারাগার

খুলনার সময়: জেলা কারাগার থেকে একরামুল হক (৪৫) নামে এক কারারক্ষীর লাশ উদ্ধার করে পুলিশ। তার মাথার এক পাশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বুধবার (১৮ অক্টোবর) রাতে ডিউটি পালন করার পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে কারা ক্যাম্পাসের একটি কালভার্টের নিচের ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়। জেলার ফরিদুর রহমান রুবেল জানান, নিহত কারারক্ষীর বাড়ি নওগাঁর বদলগাছীর কান্দা গ্রামে। তিনি কারারক্ষীদের ব্যারাকে থাকতেন। বুধবার রাত ১টা থেকে ৩টা পর্যন্ত কারাগারের গেট ও ১১ নম্বর প্রাচীরের বাইরের এলাকায় তার ডিউটি ছিল।

তিনি আরও জানান, ডিউটি শেষে সেখানে রাত ৩টা থেকে মামুন নামে আরেক কারারক্ষীর দায়িত্ব পালনের কথা থাকলেও তিনি ওই সময়ে সেখানে ডিউটিতে যাননি। ওই কারারক্ষী জেলারকে জানিয়েছেন অসুস্থতাজনিত কারণে তিনি রাতে ডিউটি পালন করেননি। সকাল ৬ টায় আব্দুল হক নামে এক কারারক্ষী সেখানে দায়িত্ব পালন করে।

এদিকে, রিজার্ভ হাবিলদার হারেজ দুপুর ২টার দিকে জেলারকে জানান ২ নম্বর গেটের প্রাচীরসংলগ্ন ড্রেনে কালভার্টের নিচে একরামুল হকের লাশ পাওয়া গেছে। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, সুরতহাল ও ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য উদ্ঘাটন করা যাবে। নিহত একরামুল হক কারারক্ষীর পোশাকে ছিলেন। পায়ে বুট পরা ছিল। মাথার এক পাশে ক্ষত চিহ্ন দিয়ে রক্ত ক্ষরণ দেখা গেছে। এদিকে, ঘটনাস্থল এলাকায় সিসি ক্যামেরা ছিল না বলে পুলিশ জানিয়েছে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার ,বিকাল ৫:৫৪
  • ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৪ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন