কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে কুপিয়ে আহত করার অভিযোগ

কালকিনি

খুলনার সময়: কালকিনিতে নৌকার কর্মীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট শোভা আক্তারকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে পৌরসভার দক্ষিণ ঠেঙ্গামারা গ্রামে এ ঘটনা ঘটেছে। আহত শোভা আক্তার একই এলাকার করিম হাওলাদারের স্ত্রী। এ বিষয়ে বিকেলে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম সাংবাদিকদের লিখিত অভিযোগে বলেন, শোভা আক্তার আমার মহিলা এজেন্ট হওয়ার কারণে তাহার বাড়িতে ঢুকে নৌকার কর্মী কাউন্সিলর অলিল হাওলাদারের নেতৃত্বে মোতাহার হাওলাদার, আসিফ হাওলাদার, জিটু হাওলাদারসহ ২০/২৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। গুরুতর আহত অবস্থায় শোভা আক্তারকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে শোভা আক্তারের অবস্থা আশংকাজনক। শোভা আক্তারকে জখমের পাশাপাশি ঐ সময়ে সন্ত্রাসীরা দুটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে কালকিনি পৌর এলাকার দক্ষিণ ঠেঙ্গামারা গ্রামের করিম হাওলাদারের স্ত্রী শোভা আক্তার স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের ঈগল প্রতীকের এজেন্ট হিসেবে দায়িত্ব নেয়ার কারণে তারই এলাকার নৌকার সমর্থক কাউন্সিলর অলিল হাওলাদারের নেতৃত্বে মোতাহার হাওলাদার, আসিফ হাওলাদার, জিটু হাওলাদারসহ ২০ থেকে ২৫ জনের নৌকার সমর্থকরা এলোপাথারি ভাবে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক ভাবে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যালে কলেজ ও হাসাপাতালে পাঠায়।

এই বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর প্রধান এজেন্ট তৌফিকুজ্জামান শাহিন বলেন, আমাদের ঈগল প্রতীকের পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ ঠেঙ্গামারা গ্রামের এজেন্ট শোভা আক্তারকে নৌকা প্রতীকের আবদুস সোবাহান গোলাপের সন্ত্রাসী বাহিনীর লোকজন মিলে কুপিয়ে আহত করেছে। তার জীবন এখন সংকটাপন্ন। এই বিষয়ে প্রশাসনের কাছে আইগত বিচারের দাবি করছি। কালকিনি থানার ওসি সরকার আবদুল্লাহ আল মামুন জানান, খবর পাওয়ার পরেই কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • সোমবার ,রাত ১১:৩৩
  • ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১১ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন