কালিগঞ্জে সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখলের অভিযোগ

কালিগঞ্জ প্রতিনিধি: সাতক্ষীরা কালিগঞ্জ-শ্যামনগর প্রধান সড়কের পাশের গাছ কেটে  ও খাল ভরাট করে দখল করার অভিযোগ উঠেছে। সরেজমিনে মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে যেয়ে দেখা যায়, রোকেয়া মনসুর মহিলা কলেজের সামনে সড়ক ও জনপথ বিভাগের  জায়গা দখল করে বেড়া দেওয়া হচ্ছে। গত সোমবার দুপুরে কয়েকটি ডাম্পার ও একটি ভেকু দ্বারা মাটি ভরাটের মাধ্যমে দখল কার্যক্রম চলমান রয়েছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশকে অবগত করলে তিনি বলেন, সব বিষয় দেখার দায়িত্ব ইউএনওর না। আপনারা স্থানীয় চেয়ারম্যানকে জানান।
স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ গ্রাম পুলিশ পাঠিয়ে দিয়েও বন্ধ করতে পারেননি দখল কার্যক্রম। ভরাট কাজ বন্ধ হবেনা বলে গ্রাম-পুলিশকে সাফ জানিয়ে দেন সুশীলন’র পরিচালক ।
সুশীলনের পরিচালক আক্তারুজ্জামান পল্টুর ব্যবহৃত মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, সড়ক ও জনপথ বিভাগের ওই জায়গা বন্দোবস্তের জন্য সাতক্ষীরা অফিসে আবেদন করা হয়েছে। এদিকে সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করার বিষয় নিয়ে এলাকায় চলছে সমালোচনার ঝড়। অনেকেই বলছে টাকা ও ক্ষমতা থাকলে চলাচলের প্রধান সড়ক ও দখল করে নেওয়া যায়।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ২:১৬
  • ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১২ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন