খুলনায় রোডমার্চ ঘিরে বিএনপির সকল প্রস্তুতি সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: ক্ষমতাসীন আওয়ামী সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে দেশব্যাপী রোডমার্চ কর্মসূচির অংশ হিসাবে আগামীকাল মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) খুলনা বিভাগে রোডমার্চ করবে বিএনপি। রোড মার্চকে সামনে রেখে ইতোমধ্যে বিএনপির সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে বিএনপি নেতারা। তারা জানায়, আগামীকাল (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঝিনাইদহ জেলা থেকে রোর্ডমার্চ শুরু হয়ে মাগুরা-যশোর-নওয়াপাড়া-ফুলতলা হয়ে বিকালে খুলনার শিববাড়ি মোড়ে এসে সমাবেশের মাধ্যমে তা শেষ হবে। সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মীর্জা আব্বাস, বিশেষ অতিথি থাকবেন গয়েশ্বর চন্দ্র রায় এবং সভাপতিত্বে করবেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা।

খুলনা বিভাগীয় রোড মার্চ এর সর্বশেষ প্রস্তুতি সম্পর্কে আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় প্রেস ব্রিফিং করছে খুলনা মহানগর ও জেলা বিএনপি। কে.ডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল। তিনি জানান, খুলনায় রোডমার্চ কর্মসূচিতে ৫ লক্ষ লোক জমায়েতের প্রস্তুতি নেওয়া হয়েছে। রোডমার্চ সফল করতে গত এক সপ্তাহ ধরে প্রস্তুতি সভা ও লিফলেট বিলি করা হয়েছে। নগরীতে তোরণ নির্মাণ ও আলোকসজ্জা করা হয়েছে। রোডমার্চে বড় শোডাউনের প্রস্তুতি নেওয়া হয়েছে। ঝিনাইদহ থেকে খুলনা পর্যন্ত রোডমার্চে ৫/৬টি পথসভা ও সমাবেশ করা হবে।

প্রেস ব্রিফিং-এ সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলার সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, সাবেক সংসদ সদস্য শেখ মুজিবর রহমান, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু প্রমুখ।

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শনিবার ,রাত ১০:৪৪
  • ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৭ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন