খুলনায় লোকে লোকারণ্য বিএনপির সমাবেশস্থল

নিজস্ব প্রতিনিধি: লোকে লোকারণ্য হয়ে উঠেছে খুলনার শিববাড়ি মোড়। মিছিল আর স্লোগানের শব্দে মুখর নগরীর এই চত্বর। আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরের পর পরই খুলনাসহ সাতক্ষীরা, যশোর, বাগেরহাটের বিভিন্ন প্রান্ত থেকে বিএনপির সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলাদল ও ছাত্রদলের নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে সমাবেশস্থলে এসে পৌঁছাচ্ছেন। এর আগে দুপুর ১২টার দিকে বিএনপির রোডমার্চ ঝিনাইদহ বাস টার্মিনাল থেকে শুরু হয়ে মাগুরা-যশোর-নওয়াপাড়া-ফুলতলা হয়ে ১৬০ কি.মি. ঘুরে সমাবেশস্থলে এসে পৌঁছায়।

সমাবেশস্থলসহ মহানগরীর প্রধান সড়কে ব্যানার-ফেস্টুনসহ সজ্জিত একাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। নির্মাণ করা হয়েছে পাঁচটি ট্রাকের ওপর মঞ্চ। সমাবেশের চারদিকে চারটি প্রধান সড়কে প্রায় অর্ধশত মাইক লাগানো হয়েছে বলে জানা গেছে।

সমাবেশে প্রধান অতিথি রয়েছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস। বিশেষ অতিথি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান (দুদু), খুলনা বিভাগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলসহ আরো অনেকে উপস্থিত রয়েছেন। সমাবেশে সভাপতিত্বে করছেন খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা এবং পরিচালনা করছেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি।

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • রবিবার ,রাত ১২:২৭
  • ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৮ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন