খুলনা জেলা ছাত্রলীগের কমিটি: আলোচনার শীর্ষে সভাপতি প্রার্থী শুভ সেন

রিয়াদ হোসেন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। সোনার বাংলা বিনির্মাণে কর্মী গড়ার পাঠশালা হিসেবে যেটি পরিচিত। এই ছাত্রলীগের নতুন নেতৃত্বের অপেক্ষায় বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠন খুলনা জেলা ছাত্রলীগ। ইতোমধ্যে নতুন কমিটির জন্য নেতাকর্মীদের জীবনবৃত্তান্ত জমা নিয়েছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। ফলে ঈদের পর যে কোন সময় ঘোষিত হতে পারে নতুন কমিটি। যেটি ঘিরে নেতা-কর্মীদের মাঝে বেশ উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

এরই ধারাবাহিকতায় সভাপতি পদে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শুভ সেন। সভাপতি পদে বঙ্গবন্ধুর নান্দনিকতা ও আদর্শে গড়ে উঠা সরকারি বিএল কলেজ শিক্ষার্থী শুভ সেনের নাম আলোচনার শীর্ষে রয়েছে। সোশ্যাল মিডিয়া ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে তার শুভাকাঙ্ক্ষীদের আর্শিবাদ ও শুভ কামনা জানাতে দেখা গেছে।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৯ জুলাই জেলা ছাত্রলীগের সম্মেলনে মো. পারভেজ হাওলাদার সভাপতি ও মো. ইমরান হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এরপর ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ওই সময়কার সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে খুলনা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। এরপর বহুদিন মেয়াদ উত্তীর্ণ হলেও নতুন কোন কমিটি গঠন করা হয়নি। সাম্প্রতিক সময়ে নতুন কমিটি গঠনের উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এ বিষয়ে সভাপতি প্রার্থী শুভ সেন বলেন, নতুন উদ্যমে খুলনা জেলা ছাত্রলীগকে সংঘটিত করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ। বঙ্গবন্ধুর স্বপ্নের সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার জন্য আমি ছাত্রলীগের রাজনীতির শুরু থেকে সচেষ্ট রয়েছি। সকল অপশক্তির বিরুদ্ধে থেকে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী পরিবারের সন্তান হয়ে আমি কাজ করে আসছি এবং ভবিষ্যতেও করব।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ৯:২৪
  • ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১০ মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন