গৃহবধূ হত্যায় ৫ জনের ফাঁসি

অনলাইন ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাটে যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার মামলায় পাঁচজনের মৃত্যুদণ্ডের রায় হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রায় দেন হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. জাহিদুল হক। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি আবুল মনসুর চৌধুরী।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাদেকপুর গ্রামের প্রয়াত হরমুজ আলীর ছেলে (নিহতের স্বামী) রাসেল মিয়া, রাসেল মিয়ার মা তাহেরা বেগম, রাসেল মিয়ার ভাই কাউছার মিয়া, বোন রুজি আক্তার ও হুসনা আক্তার।

মামলার বিবরণে জানা যায়, যৌতুকের জন্য প্রায়ই রাসেল মিয়া তার স্ত্রী আয়েশা আক্তারকে নির্যাতন করতেন। এমনকি রাসেল মিয়ার মা ও ভাই-বোনেরা আয়েশার ওপর অমানষিক নির্যাতন চালান।

২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর রাসেল মিয়া ও তার মা-ভাই-বোনের নির্যাতনে মারা যান আয়েশা। এ সময় তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এ ঘটনায় আয়েশার বাবা আব্দুস সাত্তার বাদী হয়ে মামলা করেন। রাষ্ট্রপক্ষ ১২ জন সাক্ষীর স্বাক্ষগ্রহণ শেষে আদালত রায় দেয়। রায় ঘোষণার সময় কাউছার মিয়া ছাড়া অন্যরা উপস্থিত ছিলেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • রবিবার ,রাত ১২:৩৭
  • ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৮ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন