চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন ডিপজল

বেশ কয়েক বছর ধরে শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের। অভিনেতা এই ভালো, এই খারাপ। এভাবেই যাচ্ছে তার দিন। আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ডিপজল। মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই। তিনি লিখেছেন, হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। অসুস্থতার কথা শুনে দেখতে এসেছেন ডিবি প্রধান হারুন ভাই, মিশা, জায়েদ খান। দেশবাসীর কাছে দোয়া চাই। যেন দ্রুত সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি। ডিপজলের মেয়ে অলিজা মনোয়ার বলেন, গত তিন দিন ধরে আমার বাবা হাসপাতালে ভর্তি। বাবার জন্য সবাই দোয়া করবেন।

ডিপজলকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন মিশা সওদাগর। তিনি বলেন, আমাদের পরম শ্রদ্ধেয় ডিপজল ভাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত দুইদিন চিকিৎসার পর অনেকটা সুস্থ। ডাক্তার সাজেস্ট করছেন আরও বেটার ট্রিটমেন্টের জন্য সিঙ্গাপুর যেতে। ২/১ দিনের মধ্যে তিনি সিঙ্গাপুরে যাবেন। সবাই দোয়া করবেন। এর আগে, গেল ৯ আগস্ট (বুধবার) চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এ ছাড়া গত মার্চে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ নোভেনা হাসপাতালে এই খল অভিনেতার চোখের অপারেশন হয়।

উল্লেখ্য, ১৯৯৩ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে রূপালি ভুবনে পা রাখেন ডিপজল। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘হাবিলদার’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘জিম্মি’, ‘বাংলার হারকিউলিস’ ইত্যাদি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,সকাল ১০:৩০
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন