জনগণ ঘুরে দাঁড়িয়েছে, তারা গনতন্ত্র মুক্ত করে ফিরবে: মির্জা আব্বাস

নিজস্ব প্রতিনিধি: স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মীর্জা আব্বাস জনগন ঘুরে দাঁড়িয়েছে, তারা গনতন্ত্র মুক্ত করে ফিরবে বলে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, নির্বাচন করতে হলে সঠিকভাবে ও তত্ত্ববধায়ক সরকারে অধিনেই কেবল নির্বাচন করতে হবে। আগামী সংসদ নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারে প্রশ্নে কোন ছাড় দেওয়া হবে না। জনগণ তাদের ভোটাধিকার ফেরত চায়। এই দেশের মানুষ বর্তমান সরকারের বিরুদ্ধে রাজপথে নেমেছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রোড মার্চ শেষে খুলনা মহানগরীর শিববাড়ি মোড় চত্বরে রাত ৮টায় শুরু হওয়া সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের মহাসচিব সরকারকে ৪৮ ঘন্টার সময় দিয়েছেন। এই সময়ের মধ্যে বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ না পাঠালে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে। আওয়ামী লীগ সরকার পারে শুধু মানুষ হত্যা করতে। এদিকে আদালতে গেলে শুধু বিএনপি নেতাকর্মীদের নামে মামলার ঘটনা দেখা যায়। গত কয়েকবছর ধরে বিএনপি’র নেতাকর্মীরা আদালতে হাজিরা দিতে দিতে ক্লান্ত হয়ে পড়েছে।

সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা। বিশেষ অতিথি ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ (বুলু), শামসুজ্জামান (দুদু) ও নিতাই রায় চৌধুরী, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক ড. ওবায়দুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম প্রমুখ।

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার ,সন্ধ্যা ৭:৪৪
  • ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৪ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন