জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে আওয়ামী লীগ-বিএনপি

আওয়ামী লীগ-বিএনপি

খুলনার সময়: একই দিনে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। সমাবেশের ভেন্যু নিয়ে দলীয় অবস্থান তুলে ধরতে সংবাদ সম্মেলনে ডেকেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার বেলা ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বৈঠক করেন দলটির মহাসচিবসহ কয়েকজন স্থায়ী কমিটির সদস্য। বৈঠকের বিষয়বস্তু ছিল- প্রশাসনের পক্ষে থেকে সমাবেশের ভেন্যু পরিবর্তন করে অন্য কোনো জায়গায় করতে প্রস্তাব দেওয়া হলে করণীয় কী হবে এবং যদি অনুমতি না দেওয়া হয় তাহলে দলের পরবর্তী করণীয় কী হবে। ওই বৈঠকে বিভিন্ন মতামত উঠে আসে।

অন্যদিকে, শুক্রবার বিকেল ৪টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে কথা বলবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। আগামী ২৮ অক্টোবর পাল্টাপাল্টি কর্মসূচি করার ঘোষণা দিয়েছে বাংলাদেশে রাজনৈতিক দলগুলো। এমন পরিস্থিতিতে আওয়ামী লীগ ও বিএনপির এই সংবাদ সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শনিবার ,রাত ১০:৩৮
  • ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৭ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন