জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাব্বির রহমানের খেলা দেখে মুগ্ধ কালিগঞ্জবাসী

হাবিবুল্লাহ বাহার, কালিগঞ্জ থেকে:- সাদপুর ক্রীড়া পরিষদের আয়োজনে ৮ দলীয় নক আউট চেয়ারম্যান কাপ-২০২৪ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় খেলা করেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাব্বির রহমান।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি’) বিকাল ৩ ঘটিকায় সাতক্ষীরার কালিগঞ্জ থানাধীন সাদপুর ক্রিকেট মাঠে আসাদুজ্জামান ক্রিকেট একাদশ টসে হেরে ফিল্ডিং করেন সাব্বির রহমানের দল। সীমিত ১৫ ওভারের খেলায় সাব্বির রহমান কোন রান দিয়ে এক ওভার বল করেন। ঈশ্বরীপুর ক্রিকেট একাদশ ৮২ রানে সব কয়টি উইকেট হারিয়ে ৮৩ রাানের টার্গেট ছুঁড়ে দেন বিপক্ষ টিমকে। জবাবে আসাদুজ্জামান ক্রিকেট একাদশ, সাদপুরের হয়ে উদ্বোধনীয় ব্যাটার হিসেবে মাঠে নামেন সাব্বির রহমান ও সাতক্ষীরার আর একজন তারকা ক্রিকেটার ইব্রাহিম। শুরু থেকেই ব্যাটিংয়ে ঝড় তোলেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। বড় শর্ট খেলতে যেয়ে ক্যাচ আউট হয়ে অর্ধশতক থেকে মাত্র ২ রান আগে ৪৮ রানের একটি ঝড়োয়া ইনিংস উপহার দেন দর্শকদের। একই দলের আর একজন খেলোয়াড় আইজুলের ছয়ের মাধ্যমে ৯ উইকেটের সহজ জয় উঠিয়ে নেন আসাদুজ্জামান ক্রিকেট একাদশ, সাদপুর।

এর আগে উক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার প্রধান অতিথি অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক (এম.পি) মুটো ফোনে ভয়েস কলের মাধ্যমে খেলা উদ্বোধন ঘোষণা করেন।

ফাইনাল খেলা শেষে খেলোয়াড়, আয়োজক ও আম্পায়ারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যে ব্যক্তির নামে এই টুর্নামেন্ট ৮নং ভাড়াশিমলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাজমুল হাসান, কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নাজমুল, ফিফা রেফারি শেখ ইকবাল আলম বাবলু সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:৪৭
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন