জ্বালাও-পোড়াও করে নির্বাচন ঠেকানো যাবে না : সালমান এফ রহমান

সালমান এফ রহমান

খুলনার সময়: জ্বালাও-পোড়াও করে নির্বাচন ঠেকানো যাবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জের) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান। তিনি বলেন, বরং এসব কর্মকাণ্ডে বিএনপির জনপ্রিয়তা শূন্যের কোঠায় নেমে আসবে। শুক্রবার (৩ নভেম্বর) সকালে সালমান এফ রহমান তার নির্বাচনী এলাকায় বীর মুক্তিযোদ্ধা সমাবেশে এ কথা বলেন। এর আগে তিনি সকালে ৩৭১ কোটি টাকা ব্যয়ে পানি উন্নয়ন বোর্ডের কালিগঙ্গা নদীর ভাঙ্গন প্রতিরোধ প্রকল্পের উদ্বোধন ছাড়াও ৫৪ কোটি টাকা ব্যয়ে বান্দুরা-নয়নশ্রী সেতু প্রকল্পসহ আরও ১০১ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। পরে সমাবেশে সালমান এফ রহমান বলেন, বিএনপি নেতাকর্মীরা যেভাবে সহিংসতা শুরু করেছে তাদের আর সুযোগ দেওয়া হবে না। যারা এসব কর্মকাণ্ড করছে তাদের পুলিশে ধরিয়ে দিন।

বিএনপি নেতাদের আলটিমেটাম ভুয়া প্রমাণিত হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, ২৮ অক্টোবর ও ৩ নভেম্বর সরকার পতনে বিএনপি যে আলটিমেটাম দিয়েছিল তা এখন জনগণের কাছে ভুয়া প্রমাণিত হয়েছে। বরং হরতাল-অবরোধ দিয়ে জ্বালাও-পোড়াও করে তারা দেশের অর্থনৈতিক ক্ষতি তো করছেই, সেই সঙ্গে নিজেদের গ্রহণযোগ্যতাও হারাচ্ছে। তাই এসব ভুয়া আলটিমেটাম দিয়ে জনগণকে আর বিভ্রান্ত করবেন না। জনগণ আর আপনাদের কথা বিশ্বাস করবে না। দেশের মানুষ বুঝতে পেরেছে আপনারা দেশ পরিচালনায় যোগ্যতা রাখেন না। গায়ের জোরে ক্ষমতায় আসার সুযোগ নেই উল্লেখ করে সালমান এফ রহমান বলেন, বিএনপি-জামায়াত যেভাবে ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে এতে করে তাদের জনপ্রিয়তাই কমে যাচ্ছে। তাই এসব কর্মকাণ্ড বাদ দিয়ে নির্বাচনে আসুন, নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন। দেশের মানুষের ভোট নিয়ে যদি আপনারা ক্ষমতায় আসতে পারেন আমরা আপনাদের সাধুবাদ জানাবো।

জ্বালাও-পোড়াও করে নির্বাচন ঠেকানো যাবে না উল্লেখ করে তিনি বলেন, বিএনপি নেতারা বলছেন তারা নির্বাচনে অংশ নেবেন না। আমি তাদের বলি এতে করে আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না। কোনো সহিংসতা করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচাল করা যাবে না। প্রধানমন্ত্রীর অধীনে সংবিধান অনুযায়ী সঠিক সময়েই নির্বাচন হবে। বর্তমান সরকার টানা ১৫ বছর ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আর এই উন্নয়ন অব্যাহত রাখতে আবারো সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ১:১৯
  • ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৮ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন