জ্যাকুলিনের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে আগুন

জ্যাকুলিনের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে আগুন

বলিউড সেনসেশন জ্যাকুলিন ফার্নান্ডেজের বিলাসবহুল ১৭তলা বাসভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। ভবনটির ১৩ তলার রান্নাঘরে প্রথমে আগুন লাগে। এর ৫ বিএইচে বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন জ্যাকুলিন। ফায়ারসার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। স্থানীয় সময় বুধবার রাত ৮টার দিকে নার্গিস দত্ত রোডে অবস্থিত এই বহুতল ভবনে আগুন লাগে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রথমে ওই বহুতলের ১৩তলার রান্নাঘরে প্রথমে আগুন লাগে। তবে আগুন ১৪তলার মধ্যে সীমাবদ্ধ ছিল। কিছুক্ষণের মধ্যে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হয়। এর আগে ২০২৩ সালে মুম্বাইয়ের ওয়েস্ট বান্দ্রার পালি হিলের মতো অভিজাত এলাকায় এই বিলাসবহুল নতুন অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন জ্যাকুলিন। গত বছরের জুলাই মাসে সামাজিকমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে নিজের নতুন বাড়ির এক্সটেরিয়র দেখিয়েছিলেন অভিনেত্রী। এই বিলাসবহুল বহুতলে রয়েছে একাধিক বিকল্প। যেমন – দ্য স্যুইটস, দ্য পেন্টহাউজ, স্কাই ভিলা এবং ম্যানসন।

প্রসঙ্গত, খুব শিগগিরই হলিউডে আত্মপ্রকাশ করবেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। ওই ছবিতে অ্যাকশন তারকা জঁ ক্লদ ভন ড্যামের সঙ্গে দেখা যাবে তাকে। সম্প্রতি নিজের সামাজিকমাধ্যমে অভিনেতার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন জ্যাকুলিন। আর পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছে। সেইসঙ্গে অভিনেত্রী সব জল্পনায় শিলমোহর দিয়ে জানিয়েছেন, ইতোমধ্যেই ইতালিতে ওই অ্যাকশন-তারকার সঙ্গে ছবির শ্যুটিং করেছেন তিনি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:৫২
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন