টানা চতুর্থ বারের মত খুলনা রেঞ্জে শ্রেষ্ঠ হলেন সাতক্ষীরার এসপি

সাতক্ষীরা জেলা পুলিশ

সাতক্ষীরা প্রতিনিধি: টানা চতুর্থবারের মতো খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়ে অনন্য রেকর্ড করলেন সাতক্ষীরার এসপি কাজী মনিরুজ্জামান পিপিএম। শনিবার (৭ অক্টোবর) সকালে খুলনা রেঞ্জ অফিসের অপরাধ পর্যালোচনা সভায় সেপ্টেম্বর মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসাবে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম কে খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল বিপিএম-বার পিপিএম শ্রেষ্ঠ পুলিশ সুপারের হাতে সন্মাননা ক্রেষ্ট তুলে দেন।

চলতি বছরের জুন মাস থেকে তিনি রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হিসাবে পুলিশ সুপার তার কৃতিত্বের স্থান ধরে রেখেছেন। উক্ত অপরাধ পর্যালোচনা সভায় সেপ্টেম্বর মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা, শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ এসআই এবং শ্রেষ্ঠ এএসআই এর কৃতিত্ব অর্জন করে জেলা পুলিশ, সাতক্ষীরা। সভায় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান টানা অষ্টম বারের মত রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন। সভায় রেঞ্জের মধ্যে রেকর্ডব্রেক পরিমান মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, সাজা প্রাপ্ত আসামি আটক ও অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসাবে কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমান টানা চতুর্থ বারের মত রেজ্ঞ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।

এছাড়া রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসাবে নুর ইসলাম ও শ্রেষ্ঠ এএসাই হিসাবে আলমঙ্গীর হোসেন রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।

খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক বিপিএম-বার, পিপিএম এঁর সভাপতিত্বে উক্ত অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), জয়দেব চৌধুরী, বিপিএম-সেবা, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি), আরআরএফ, খুলনা নওরোজ হাসান তালুকদার সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০টি জেলার পুলিশ সুপারবৃন্দ ও খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ (পুলিশ সুপার)।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শনিবার ,রাত ১১:৫৪
  • ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৭ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন