টি-টোয়েন্টি বিশ্বকাপেও রোহিত-কোহলিকে চান আকরাম

রোহিত-কোহলিকে চান আকরাম

খুলনার সময়: বেশ আগে থেকেই ভারতের টি-টোয়েন্টি দলের বাইরে রয়েছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। এ দুই ক্রিকেটার দেশটির ভবিষ্যত সংক্ষিপ্ত ফরম্যাটের বিবেচনায় নেই। সে কারণে দ্রুতই দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে নিজের ভবিষ্যৎ চূড়ান্ত করার জন্য বসতে যাচ্ছেন অধিনায়ক রোহিত। এছাড়া ভারতীয় সংবাদমাধ্যমের দাবি– বিশ্বকাপের আগেই নাকি রোহিত নিজে থেকে জানিয়ে দিয়েছেন টি-টোয়েন্টিতে যাতে তাকে আর বিবেচনা না করা হয়। আর এতে ভারতীয় এই অধিনায়কের কোনো সমস্যা নেই। ভারতীয় নির্বাচকরাও টি-টোয়েন্টিতে তরুণদের সুযোগ দিতে আগ্রহী। তবে এখনই ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে রোহিত-কোহলির শেষ দেখতে চান না পাকিস্তানের সাবেক ক্রিকেটার আকরাম।

একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে আকরাম বলেন, ‘ভারতীয় ক্রিকেটের দুই তারকা এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। আর এমন ফর্মে থাকা পরিস্থিতিতে বিরাট-রোহিতের মতো ব্যাটারকে দলের বাইরে রাখা কখনোই উচিৎ হবে না।’ ওয়াসিম আকরাম আরও বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের আর মাত্র ৬ মাস বাকি রয়েছে। আমি হলে নিশ্চিন্তে এই দুজনকে ভারতীয় দলে রাখতাম, তার কারণ একটা দলে অভিজ্ঞতা ও তারুণ্য দুটোরই দরকার। ওরা ভারতীয় ক্রিকেটের প্রচুর অভিজ্ঞতা সম্পন্ন। বিশ্বকাপের মতো মঞ্চে গোটা তরুণ ব্রিগেড নিয়ে কখনোই নামা উচিৎ নয়, অভিজ্ঞতাও সেখানে দরকার।’

২০২৪ সালে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এই টুর্নামেন্টের জন্য এখন থেকে প্রস্তুতিতে নেমেছে অংশগ্রহণকারী দলগুলো। তারই অংশ হিসেবে ভারত একটি তরুণনির্ভর দল গড়তে চায়। কিন্তু সাবেক ক্রিকেটাররা রোহিত-কোহলিদেরও সেখাতে দেখতে চান।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শনিবার ,সকাল ১০:৫৩
  • ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ২১ মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন