তারেক-জোবায়দাকে সাজা দেয়ায় বিচারককে হত্যার হুমকি

বিচারককে হত্যার হুমকি

খুলনার সময়: গত ২ আগস্ট জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও তথ্য গোপনের অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে সাজা দেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান। এই সাজা দেওয়ায় এবার তাকে হত্যার হুমকি দিয়ে দুটি চিঠি পাঠানো হয়েছে।

এ অভিযোগে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বিচারক। রোববার (২২ অক্টোবর) জিডির বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর দায়রা জজ আদালতের নাজির শাহ মো. মামুন। তিনি বলেন, গত ১৭ অক্টোবর বিকেলে বিচারককে হত্যার হুমকি দিয়ে দুটি চিঠি পাঠানো হয়। পরে কোতোয়ালি থানায় জিডি করা হয়েছে।

জানা গেছে, একটি চিঠি যিনি পাঠিয়েছেন তার ঠিকানা দেওয়া আছে বগুড়ার শেরপুরের সাউদিয়া পার্ক সিটির জহির উদ্দিন। তিনি চিঠিতে উল্লেখ করেন, ‌(গালি দিয়ে) বাংলার যুব সমাজের আইকন তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানকে নাটকীয় রায় দিয়ে সাজা প্রদান করেছে। অপেক্ষায় থাক। মাত্র ২ টুকরা কাপড় একটা তোমার নিজের জন্য, অপরটা তোমার পরিবারের। দেখি সরকার তোমাকে কতদিন রক্ষা করে। দেশপ্রেমিক।

অপর চিঠিতে ঠিকানা দেয়া আছে চট্টগ্রাম সদর থানার বরইতলীর হাতেম আলী সওদাগর। ওই চিঠিতে বলা হয়েছে, বিসমিল্লাহীর রহমানির রাহীম। বাংলাদেশ জিন্দাবাদ মাননীয় ভন্ড বিচারক মো. আছাদুজ্জামান (মহানগর দায়রা জজ), ঢাকা। আপনি অন্যায়ভাবে তারেক রহমান ও জুবাইদা রহমানকে সাজা দিয়েছেন। আপনাকে আমরা মৃত্যু দন্ড দিলাম। অচিরেই বিচার কার্যকর করব। বাংলার যুব সমাজ।

উল্লেখ্য, গত ২ আগস্ট জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও তথ্য গোপনের অভিযোগে তারেক রহমানকে ৯ বছর ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে তিন বছরের কারাদণ্ড দেন বিচারক আছাদুজ্জামান। কারাদণ্ডের পাশাপাশি তারেক রহমানকে ৩ কোটি টাকা অর্থদণ্ড ও জোবায়দা রহমানকে ৩৫ লাখ জরিমানা করা হয়। অনাদায়ে তাদেরকে আরও ৩ মাস ও ১ মাস সাজা ভোগ করতে হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,দুপুর ১:৩৪
  • ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন