তালায় মিথ্যা মামলা দিয়ে যুবককে ফাঁসানোর অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার জেঠুয়া গ্রামে কার্তিক বিশ^াসের কন্যা নদী বিশ্বাস (১৫) নামে নবম শ্রেণির স্কুল ছাত্রী আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। প্রকৃত ঘটনা ধামাচাপা দিতে পাশর্^বর্তী এলাকার অমল বিশ্বাসের ছেলে উজ্জল বিশ্বাসকে মামলা দিয়ে ফাঁসানো প্রচেষ্টার অভিযোগ উঠেছে। উজ্জল বিশ^াসের পিতা অমল বিশ^াসও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ ছিলেন। তার পিতার অসুস্থতাজনিত কারণে উজ্জল বিশ^াস স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। উজ্জল বিশ^াস ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে তার বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী মহল বিভিন্ন ষড়যন্ত্র ও হয়রানীর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে তালা থানা পুলিশ নিজ বাড়ি থেকে নদী বিশ^াসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। নদী বিশ্বাসের আত্মহত্যার পিছনে প্রকৃত কারণ অনুসন্ধান পুর্বক প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন সচেতন এলাকাবাসী।
নদী বিশ^াসের মা নমিতা বিশ^াস জানান, আমার মেয়ে ৭ ফেব্রুয়ারি ২০২৪ আনুমানিক দুপুর দেড়টার দিকে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
উজ্জল বিশ্বাসের পরিবার সূত্রে জানা গেছে, “আমার মৃত্যুর জন্য অমল বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস দায়ী” বলে নদী বিশ^াসের ফেসবুকে স্টাট্যাস দেওয়া হয়। প্রকৃতপক্ষে তার মৃত্যুর ১ ঘন্টা পর এই স্টাট্যাস দেওয়া হয় বলে তারা দাবী করছেন উজ্জল বিশ^াসের পরিবার। বর্তমানে উজ্জল বিশ^াস ও তার পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি ও হয়রানী করা হচ্ছে। এমননি উজ্জল বিশ^াসের অসুস্থ পিতা মাতাকে বাড়ি ছাড়া করার পায়তারা করছে বলে জানাগেছে।
সূত্রে জানা গেছে, জেঠুয়া গ্রামের তৃপ্তি মোহন ঘোষের ছেলে তন্ময় ঘোষ এর সাথে নদী বিশ^াসের প্রায় এক বছর যাবত প্রেমের সম্পর্ক চলছিল। আত্মহত্যার দিন সকালে নদী বিশ^াস তন্ময় ঘোষের বাড়িতে গেলেও বিয়ে করতে রাজি না হওয়ায় বাড়িতে এসে আত্মহত্যার পথ বেছে নেয় নদী বিশ^াস। পরবর্তীতে উজ্জল বিশ^াসকে ফাঁসানোর প্রচেষ্টা করা হচ্ছে। এব্যাপারে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন উজ্জল বিশ^াসের পরিবার।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম জানান, এ বিষয়ে সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ৯:৫২
  • ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১০ মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন