তৃর্ণমূল নেতাকর্মীদের পদচারণায় মুখরিত এমপি রবির মীর মহল

খুলনার সময়: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা ২ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের কোন প্রার্থী না থাকায় সতন্ত্র প্রার্থী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপির বাসভবন মীর মহল এখন তৃর্ণমূল নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে।
প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষের পদচারণায় মুখর হয়ে উঠেছে মীর মহল।
এছাড়াও সাতক্ষীরা ২ নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে নেতা-কর্মীর মধ্যে উচ্ছ্বাস ও উদ্দীপনা বিরাজ করছে। আওয়ামী লীগের তৃর্ণমূল পর্যায়ের নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় ‘ঈগল’ প্রতিকের স্লোগান দিয়ে শোডাউন করছেন উচ্ছ্বসিত নেতা-কর্মীরা।
এদিকে, আওয়ামী লীগ সাতক্ষীরা ২ আসন মহাজোটের জন্য ছেড়ে দিলেও মহাজোটের মনোনীত প্রার্থী আশরাফুজ্জামান আশু লড়ছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে। দীর্ঘ বছর পর এবার নৌকায় ভোট দিতে পারবে না বলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। নেতাকর্মীরা জানান, এ আসনে নৌকা প্রতীক না থাকায় নেতাকর্মীরা হতাশ। তবে এখানকার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থী জেলা অওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির সাথে থাকবেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

২ মন্তব্য তে “তৃর্ণমূল নেতাকর্মীদের পদচারণায় মুখরিত এমপি রবির মীর মহল”

  1. ()

    vurcazkircazpatliycaz.ekgnW4jjm1wU

  2. ()

    daxktilogibigibi.9Ak0yyeZb0ef

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:১৩
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন