দলীয় সিদ্ধান্তে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মুস্তফা লুৎফুল্লাহ

রিয়াদ হোসেন: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাতক্ষীরা-১ আসনের বর্তমান সাংসদ এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক, ফাহিমুল হক কিসলু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, কেন্দ্রীয়-১৪ দলীয় জোট শরিক দলের সাথে আলোচনা ও সমঝোতার ভিত্তিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এ জোটবদ্ধভাবে অংশগ্রহণের জন্য ওয়ার্কার্স পার্টির তিনজন যথাক্রমে রাশেদ খান মেনন, ফজলে হোসেন বাদশা ও মুস্তফা লুৎফুল্লাহকে মনোনয়ন প্রদান করেন। যা ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়া ঘোষণা দেন। পরবর্তীতে নীতিবহির্ভূত ভাবে আ. লীগ ওয়ার্কস পার্টির সাথে কোন আলোচনা ছাড়াই মুস্তফা লুৎফুল্লাহকে শেষ মুহূর্তে জোট গত মনোনয়ন প্রদান থেকে বিরত রাখে। যে কারণে মুস্তফা লুৎফুল্লাহ সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সিদ্ধান্ত অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত গ্রহণ করে।

এ বিষয়ে মুস্তফা লুৎফুল্লাহ বলেন, দলীয় সিদ্ধান্তের কারণে আমি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে এসেছি।

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • সোমবার ,রাত ১১:৫৫
  • ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১১ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন