দুর্নীতির মামলায় জড়ালেন প্রকাশ রাজ

অভিনেতা প্রকাশ রাজ বরাবরই সোজাসাপটা। রাজনৈতিক ইস্যু হোক বা সামাজিক কিংবা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোনো অস্বাভাবিক পরিস্থিতি দেখলেই প্রতিবাদী কণ্ঠ শোনা যায় যে অভিনেতার। বিশেষ করে গেরুয়া শিবিরের সমালোচনা করার সুযোগ তিনি কখনোই ছাড়েন না। এবার সেই দক্ষিণী তারকাকেই ‘পঞ্জি স্কিম’ কেলেঙ্কারিতে তলব করলো ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)।

১০০ কোটি টাকার পঞ্জি স্কিম তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য তাকে তলব করা হয়েছে। প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যাক্ট-এর অধীনে তিরুচিরাপল্লীর এক গহনা প্রস্তুতকারক সংস্থার সঙ্গে যোগসূত্র পাওয়ার কারণেই গত ২০ নভেম্বর দক্ষিণী অভিনেতাকে সমন পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। উল্লেখ্য, যে গহনা প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে ১০০ কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে, সেই প্রতিষ্ঠানটি সোনা কিনে বাজারে বিনিয়োগ করা এবং তার বিনিময়ে মোটা টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে প্রায় একশ কোটি টাকা তুলেছে। এই জালিয়াতির বিরুদ্ধে তদন্ত করতেই প্রকাশ রাজকে ডেকে পাঠিয়েছে ইডি।

কারণ, সংশ্লিষ্ট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে প্রকাশকে একাধিকবার দেখা গিয়েছে। আগামী সপ্তাহে চেন্নাইয়ে ফেডারেল এজেন্সির কাছে ওই সংস্থার সঙ্গে সব আর্থিক লেনদেনের নথিপত্র জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে অভিনেতা প্রকাশ রাজকে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,সন্ধ্যা ৬:৫৮
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন