দেবহাটার অমরজ্যোতি স্পেশাল স্কুলে চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার হাদিপুরে ডিআরআরএ অমরজ্যোতি স্পেশাল স্কুলে চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ মার্চ) বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
সমাজের পিছিয়ে পড়া জনগোষ্টি, বিশেষ করে ৩০ জন প্রতিবন্ধী ছাত্র ও ছাত্রীদের এবং তাদের অভিভাবকদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে চিত্রাংকন প্রতিযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ছবিসহ আরও অন্যান্য ছবি এঁকে ১ম স্থান অধিকার করেন তানিয়া খাতুন। এছাড়া চিত্রাংকন প্রতিযোগিতা শেষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে ডিআরআরএ’র আঞ্চলিক পরিচালক জিএম আনজির হোসেনের সভাপতিত্বে মূল আলোচনা উপস্থাপনা করেন ডেপুটি ম্যানেজার-ফাইন্যান্স এন্ড এডমিন তরুন কুমাস সরদার।
সমাপনী বক্তব্যে জিএম আনজির হোসেন বলেন, আমরা স্বাধীনতা পেয়েছি যে মহান পুরুষের জন্য সেই হাজার বছরের শ্রেষ্ট বাঙালীর আজ ১০৪ তম জন্মবার্ষিকী পাশাপাশি জাতীয় শিশু দিবস। আমরা ডিআরআরএ পরিবার শ্রদ্ধভরে তাকে স্মরণ করছি এবং সকল শিশুকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে বেড়ে ওঠা নিশ্চিত কল্পে আমরা সহ সকল অভিভাবক, জিও এবং এনজিও একত্রে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাচ্ছি। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তারাই আগামী দিনে দেশ চালাবে। আগামী বছর এই ১৭মার্চ তারিখে আবার দেখা হবে এই মর্মে নিশ্চয়তা দিয়ে তিনি তার আলোচনা শেষ করেন।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অমরজ্যোতি স্পেশাল স্কুল-হাদিপুর, দেবহাটা, সাতক্ষীরার সকল শিক্ষক বৃন্দ সহ ডিআরআরএর অন্যান্য সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ২:২১
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন