পরিবেশ সংরক্ষণে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় জলবায়ু পরিবর্তনের ঝুঁকি হ্রাস ও পরিবেশ সংরক্ষণে উদ্বুদ্ধকরণের জন্য শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে বৈশ্বিক জলবায়ু কর্ম সপ্তাহ ২০২৩ উপলক্ষে বেসরকারি সংস্থা বারসিক এবং শিক্ষা, সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিমের আয়োজনে সাতক্ষীরা শহরের পিএন বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীদের মাঝে এসব গাছের চারা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে আম ও পেয়ারা গাছের চারা বিতরণ এবং স্কুল ক্যাম্পাসে গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা। তিনি শিক্ষার্থীদের উৎসাহ দিয়ে বলেন, পরিবেশের ভারসাম্য বজায় রাখতে হলে গাছ লাগানোর বিকল্প নেই।এজন্য আমাদের প্রত্যেককেই বেশি করে গাছ লাগাতে হবে এবং তার পরিচর্চা করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিল্যান্ড সুমনা আইরিন, পিএন বিয়াম স্কুলের ভাইস প্রিন্সিপাল মো. মামুন বিল্লাহ ও বিশিষ্ট কণ্ঠ শিল্পী মনজুরুল হক। আরও উপস্থিত ছিলেন বারসিক কর্মকর্তা গাজী মাহিদা মিজান, যুব সংগঠক জাহাঙ্গীর আলম, শিক্ষা, সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা টিমের সদস্য পরশ মনি, তামিম হোসেন, সাহেদ, শাহিনুর প্রমুখ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,বিকাল ৩:২২
  • ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন