প্রধানমন্ত্রীর আগমন ঘিরে কঠোর নিরাপত্তা বলয়ে খুলনা

রিয়াদ হোসেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোমবার (১৩ নভেম্বর) খুলনা সফর করবেন। এ সফরে ২৪ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। খুলনা মহানগর ও জেলা আ.লীগ আয়োজিত ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দান, খুলনায় বিকাল ৩ টায় এ বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।

এদিকে, প্রধানমন্ত্রীর খুলনায় আগমন ও সার্কিট হাউস মাঠের মহাসমাবেশকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনী তিন-স্তরের কঠোর নিরাপত্তা বলয় গড়ে তুলেছে। আক সকাল থেকে নগরীর অন্যতম প্রবেশদ্বার জিরোপয়েন্ট এলাকায় পুলিশের চেকপোস্ট লক্ষ করা গেছে। প্রতিটি যানবাহন ও সাধারণ মানুষকে তল্লাশি করে খুলনায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে। বিশেষ করে মহাসমাবেশস্থল, এর আশেপাশে এবং মহাসমবেশ স্থলের বাইরে বিশেষ নজরদারি রাখছে আইনশৃঙ্খলা বাহিনী।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক জানান, প্রধানমন্ত্রীর আগমন ঘিরে মহাসমাবেশস্থলে নারী-পুরুষসহ লাখ লাখ মানুষ উপস্থিত হবেন। তাদের সার্বিক নিরাপত্তায় সার্কিট হাউস ময়দান ও আশপাশ এলাকায় সিসিটিভি ক্যামেরা স্থাপনসহ সব ধরনের ব্যবস্থা ইতোমধ্যে গ্রহণ করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা বিভাগের সদস্যরাও দায়িত্ব পালন করছেন।

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার ,রাত ১০:২৩
  • ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৬ মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন