‘প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যেতে চাই’

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, তরুণ ছাত্রদের নিয়ে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যেতে চাই। আগামীর বাংলাদেশকে প্রযুক্তি নির্ভর গড়ে তোলাই হবে ছাত্র সমাজের কাজ। বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে দেবীগঞ্জ উপজেলার সুন্দরদীঘি ইউনিয়নের ফুলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তারুণ্য গড়বে পঞ্চগড় ব্যানারে আয়োজিত অসহায়, দুঃস্থ ও নিম্ন আয়ের ৪ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন সাদ্দাম হোসেন। তিনি আরও বলেন, এই শীতে পঞ্চগড়ের মানুষের খুবই কষ্ট হচ্ছে। এ কারণে আপনাদের জন্য এসব উপহার। সকলে আমাদের প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন আগামীতে আমাদের দেশকে আরো উন্নত করে বিশ্বের দরবারে বাংলাদেশকে একটি আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে গঠন করতে পারেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সোহেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের নাট্য ও বিতর্ক সম্পাদক দিপম সাহা, ঢাকা মহানগর উত্তরের ছাত্রলীগ নেতা মনির হোসাইন, দেবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ শাখা সাবেক আহ্বায়ক জর্জ ইরফান, দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের নেতা মুরসালিন, সুন্দরদীঘি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার রায়, সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাইদ, সুন্দর দীঘি ইউনিয়ন কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার দুপুরে তারুণ্য গড়বে পঞ্চগড় ব্যানারে উপজেলার দেবীডুবা ইউনিয়ন পরিষদের পাশে ৪০০ জন শীতার্তদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে বোদা ও দেবীগঞ্জ উপজেলার ২০ টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১২:১১
  • ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১২ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন