প্রধানমন্ত্রী দেশের সার্বিক উন্নয়নে কাজ করছে, আপনারা সহযোগিতা করুন: বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি

আব্দুর রহমান: দক্ষিণবঙ্গ তথা সাতক্ষীরার মানুষের ভাগ্যউন্নয়নে ব্যাপক উন্নয়ন কাজ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন সমাবেশে সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন, ‘এই সাতক্ষীরাকে জঙ্গিমুক্ত, সন্ত্রাসমুক্ত ও মাদকমুক্ত সাতক্ষীরা বানাতে চাই। আপনারা জানেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে আমাদের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ইকোনোমিক জোন, ক্রীড়া কমপ্লেক্সসহ অনেক মেগা উন্নয়ন প্রকল্প দিয়েছেন। এগুলো আমাদের বাস্তবায়ন করতে হবে। এগুলো বাস্তবায়ন করতে হলে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। আপনাদের সহযোগিতা ছাড়া সাতক্ষীরাকে এগিয়ে নেওয়া সম্ভব হবে না। সুতরাং সাতক্ষীরার মানুষের জীবনমানের পরিবর্তনে ব্যাপক উন্নয়ন করতে আপনাদের সর্বাত্বক সহযোগিতা করতে হবে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় সাতক্ষীরা নিউ মার্কেট চত্বরে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি সমর্থক গোষ্ঠীর আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এসব কথা বলেন। বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সমর্থক গোষ্ঠীর সদস্য মাস্টার মো. মফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি আরো বলেন, উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আমি বিশ্বাস করি মহান আল্লাহর রহমতে বাংলাদেশ আ.লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এবং ইনশাআল্লাহ আপনারা আমার পাশে থাকলে আমি বিপুল ভোটে নিবাচিত হবো। আপনাদের সাথে নিয়েই আগামী দিনে এই সাতক্ষীরার উন্নয়নে কাজ করে যাবো। কোন অবস্থায় এই সাতক্ষীরাকে আর অশান্ত হতে দেব না। এমপি রবি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের সামগ্রিক উন্নয়নের রুপকার। এজন্য তাঁেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা না জানালে আমরা অকৃতজ্ঞ হয়ে থাকবো।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে এবং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, নির্বাহী সদস্য এসএম শওকত হোসেন, সাতক্ষীর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, সদর উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. গোলাম মোরশেদ, জেলা মহিলা আ.লীগের সভাপতি এড. ফরিদা আক্তার বানু, সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, আহলে হাদিছ আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাও. আলতাফ হোসেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ্য খ্রিস্টান ঐক্য পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, সেক্টর কমান্ডারস ফোরাম জেলা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, ঘাতক দালাল নির্মূল কমিটির আহবায়ক অধ্যক্ষ আশেক-ই-ইলাহী, জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু, ঘোনা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ।
বক্তারা বলেন, সাতক্ষীরায় জামাত-বিএনপির ঘাঁটি ভেঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার এমপি মীর মোস্তাক আহমেদ রবি আওয়ামী লীগের দূর্গ গড়ে তুলেছেন। জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবির ঐকান্তিক প্রচেষ্টায় গত ১০ বছরে সাতক্ষীরা সদরে যে উন্নয়ন হয়েছে। বিগত ৪০ বছরেও তা হয়নি। মহান মুক্তিযুদ্ধে জীবনবাজী রাখা সততা ও যোগ্যতার বিচারে সাতক্ষীরা ২ আসনে অপারেশন জাকপটের অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা এমপি রবি একমাত্র ব্যক্তি যিনি বিএনপি-জামাতের বিরুদ্ধে নির্বাচন করে জয়লাভ করতে পারবে। স্বাধীনতা পরবর্তী সময়ে সাতক্ষীরাবাসী একজন সৎ ও যোগ্য বীর মুক্তিযোদ্ধাকে এমপি হিসেবে পেয়ে গর্বিত। এমপি রবির বিকল্প এমপি রবি। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। আজকের এই জনস্রোত প্রমাণ করে সাতক্ষীরার উন্নয়নের স্বার্থে এমপি রবির বিকল্প নেই। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে আবারও এমপি হিসেবে দেখতে চায় সাতক্ষীরাবাসী। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরাবাসী তথা স্বাধীনতার স্বপক্ষের চেতনার মানুষদের দাবী সাতক্ষীরা ২ আসনে বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে আবারও নৌকার মাঝি করা হোক।”
এদিকে বিকাল ৩টা থেকে সাতক্ষীরা নিউ মার্কেট এলাকা জুড়ে লোকে লোকারণ্য হয়ে জনসমূদ্রে পরিনত হয়ে যায়। জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, বঙ্গবন্ধু পরিষদ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, মৎস্যজীবী লীগ, তাঁতীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ইউনিয়ন আ.লীগসহ বিভিন্ন পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা এবং বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সমাবেশে অংশ নেন। এছাড়া জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ শাহাঙ্গীর হোসেন শাহীন ও জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাতক্ষীরা ৭নং ওয়ার্ড আ.লীগের আব্দুস সালাম, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, আব্দুর রশিদ, রেজাউল ইসলাম, সেলিম চৌধুরী, আসাদুজ্জামান লাভলু, আব্দুর বাজ্জাকসহ নেতৃবৃন্দ একটি বিশাল মিছিল নিয়ে সমাবেশে অংশ নেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,দুপুর ২:৪৯
  • ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন