ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও দোয়া

ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে

সাতক্ষীরা: ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার নেতৃবৃন্দ। অপরদিকে, সাতক্ষীরা জেলা ইমাম সমিতি ও জেলা হাফেজ পরিষদের আহবানে ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে সকল মসজিদে জুম্মার খুৎবায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর ২টায় মুনজিতপুরস্থ সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহ মাঠ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার সহ-সভাপতি মুফতি আব্দুল হান্নানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তারা ফিলিস্তিনে অবৈধ ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে বিভিন্ন বক্তব্য প্রদান করেন এবং ইসরাইলি পন্য বয়কট করার জন্য সকলকে আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সহ-সভাপতি মো. ছারোয়ার আলম, জাতীয় শিক্ষক ফোরাম সাতক্ষীরা জেলা সভাপতি মুহাদ্দীস মোস্তফা শামছুজ্জামান, শিক্ষা ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা জাহিদুল বাশার, আলহাজ¦ নুরুন্নবী, দ্বীনি সংগঠন সাতক্ষীরা জেলা সভাপতি আলহাজ¦ শেখ আব্দুর রাজ্জাক, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সভাপতি মো. মুবাশশীরুল ইসলাম তকী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সভাপতি গাজী মো. আসাদুল্লাহ, একাডেমী রেফায়ী জামে মসজিদের খতিব মুফতী দিদারুল ইসলাম প্রমুখ।

বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় ঈদগাহ থেকে পি.এন স্কুল মোড় হয়ে তুফান কোম্পানী মোড় হয়ে নিউমার্কেট হয়ে পুনরায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এসে দুআ ও মুনাজাতের মাধ্যমে শেষ হয়। সমগ্র বিক্ষোভ মিছিল ও সমাবেশ পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সেক্রেটারী প্রভাষক ডা. কাজী মো. ওয়েজ কুরণী।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:০৯
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন