ফেসবুক লাইভে ছাত্রলীগ নেতার আত্মহত্যার চেষ্টা, উদ্ধার করলো পুলিশ

ছাত্রলীগ নেতার আত্মহত্যার চেষ্টা

খুলনার সময়: ফেসবুক লাইভে এসে রাজধানীর রামপুরা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ ফরিদ আত্মহত্যার চেষ্টা চালায়। পরে খবরটি জানতে পেরে দরজা ভেঙে উদ্ধার করে রামপুরা থানা পুলিশ।

রবিবার (১ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন রামপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তিনি বলেন, কাউন্টার টেরোরিজম থেকে আমাকে ফোন করে জানানো হয় রামপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আত্মহত্যার চেষ্টা করছেন। পরে আমরা দ্রুত তার বাসার ঠিকানা ম্যানেজ করে দরজা ভেঙে তাকে উদ্ধার করি। পরে মুমূর্ষু অবস্থায় তাকে বনশ্রী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তিনি জরুরি বিভাগের অবজারভেশনে চিকিৎসাধীন আছেন। তবে কি কারণে সে আত্মহত্যার চেষ্টা করেছে সে বিষয়টি প্রাথমিকভাবে জানতে পারিনি। বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে খালিদ সাইফুল্লাহ ফরিদের ফেসবুকে দেখা যায়, তিনি একঘণ্টা আগে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করেন। এর ২ ঘণ্টা আগে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তাতে তিন লেখেন, ‘আমি আর ফিরব না তোমাদের ঐ অভিনয়ের শহরে চলে যাচ্ছি অনেক দূরে…’।

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ৩:১২
  • ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৮ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন