বিএনপি থেকে শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

আওয়ামীলীগে যোগদান

খুলনার সময়: বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের জোয়ার দেখে বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের যোগদান করছেন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আববেন বলে মন্তব্য করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়নের কাওয়া কান্দী গ্রামের শতাধিক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, দেশী-বিদেশী কোন ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে অনুষ্ঠিত হবে। যোগদান অনুষ্ঠানে নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাক আহমেদ ও তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া উপস্থিত ছিলেন।

যোগদান অনুষ্ঠানে বিল্লাল মুন্সি, হায়দার মুন্সি ও সত্তার খাঁ, অধির মালোর নেতৃত্বে বিএনপির শতাধিক নেতাকর্মী এ্যাভোকেট জামাল হোসেন মিয়ার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগের যোগদান করেন। এর আগে এ্যাভোকেট জামাল হোসেন মিয়া আওয়ামী লীগের উন্নয়ন চিত্র তুলে ধরে ডাঙ্গী ও ফুলসুতি ইউনিয়নের প্রত্যন্ত গ্রামে লিফলেট বিতরণ করে আওয়ামী লীগের ভোট প্রার্থনা করেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,দুপুর ২:৫২
  • ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন