ভারত ক্রিকেট দলের কোচের দায়িত্ব ছেড়ে লখনৌয়ের মেন্টর দ্রাবিড়

খুলনার সময়: বছরে ১০ কোটি রুপী বেতনে ভারত ক্রিকেট দলের কোচের দায়িত্ব নিয়েছিলেন লিজেন্ডারি ক্রিকেটার রাহুল দ্রাবিড়। ২০২১ সালের নভেম্বরে ২ বছরের জন্য ভারত ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব সফলভাবে পালন করেছেন।

তার কোচিংয়ে ভারত ক্রিকেট দল জিতেছে এশিয়া কাপ। টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং বিশ্বকাপ ক্রিকেটে হয়েছে রানার্স আপ। বিশ্বকাপ শেষে তার চুক্তির মেয়াদ শেষ হয়েছে। নতুন মেয়াদে আর চুক্তি নবায়ন করতে ইচ্ছুক নন দ্রাবিড়। ভারত ক্রিকেট দলের কোচের দায়িত্ব ছেড়ে দিয়ে আইপিএলে মেন্টর হিসেবে দেখা যাবে দ্রাবিড়কে, ভারতের গণমাধ্যমে এমন খবরই বেরিয়েছে। মেন্টর হিসেবে দ্রাবিড়কে পেতে তিন ফ্রাঞ্চাইজির মধ্যে লড়াই হয়েছে।

দ্রাবিড়কে ফেরার প্রস্তাব দিয়েছিল রাজস্থানও। লখনৌ সুপার জায়ান্টস ছেড়ে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হিসাবে যোগ দিয়েছেন গৌতম গম্ভীর। সেই জায়গায় দ্রাবিড়কে আনতে কম চেষ্টা করেননি কলকাতার শিল্পপতি সঞ্জীব গোয়েনকা। তবে ২০২৪ সালের আইপিএলে দ্রাবিড়কে দেখা যাবে লখনৌয়ের মেন্টরের ভূমিকায়। লখনৌ সুপার জায়ান্টসে কোচ হিসাবে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন কোচ জাস্টিন ল্যাঙ্গার। তাঁর ক্রিকেট মস্তিষ্কের সঙ্গে যুক্ত হবে ভারতীয় দলের সদ্য প্রাক্তন কোচের অভিজ্ঞতা।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শনিবার ,দুপুর ১২:০৫
  • ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ২১ মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন