ভারত সফরে সুখবর দিতে পারছে না অনূর্ধ্ব-১৯ দল

বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের যাচ্ছেতাই পারফরমেন্সের পর ভারতের মাটিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলও হতাশ করে চলেছে। পৌনে দুই মাস পর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। শ্রীলঙ্কা থেকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চলে গেছে দক্ষিণ আফ্রিকায়। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপকে সামনে রেখে ভারতের অন্ধ্র প্রদেশের মুলাপাদু গ্রামে অনুষ্ঠানরত চার দলের টুর্নামেন্টে পয়েন্ট তালিকায় তলানিতে এখন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। দ্বিতীয় ম্যাচে ভারত অনূর্ধ্ব-‘বি’ দলকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালের স্বপ্ন দেখেছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। তবে ওই একটি জয়ে আটকে গেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। টানা ৩ হার-এ এখন পয়েন্ট তালিকায় তলানীতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

বুধবার ভারত অনূর্ধ্ব-‘বি’ দলের কাছে হেরেছে বাংলাদেশের যুবারা ৭ উইকেটে। তাও আবার ২০৭ বল হাতে রেখে। আগামী ২৪ নভেম্বর রাউন্ড রবীন লিগে বাংলাদেশের শেষ ম্যাচ ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে।ফাইনালে উঠতে হলে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে হারাতে হবে এবং মেলাতে হবে জটিল সমীকরণ। বুধবার টসে হেরে ব্যাটিংয়ে নেমে ভারত অনূর্ধ্ব-১৯ দলের দুই পেসার ধানুস গোদা (৭-১-৩২-৫)ও শানারু নিশান্থ (৯-০-৫১-৪) বোলিং তোপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল মাত্র১১৬ রানে অল আউট হয়। এক পর্যায়ে স্কোরশিটের চেহারা ছিল ৫০/৪, সেখান থেকে ৫ম জুটির ৩৪ রানে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল স্কোর তিন অঙ্কে টেনে নিতে পেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের শিবলি ২৭, শিহাব ২২ রান করেছেন।

১১৭ রানের টার্গেট ২০৭ বল হাতে রেখে ৭ উইকেটে জিতেছে ভারত অনূর্ধ্ব-‘বি’ দল ওপেনার রুদ্র প্যাটেলের ৫৪ বলে ১৭ চার, ২ ছক্কায় ৮৯ রানের হার না মানা ইনিংসে। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের তিন বোলার বর্ষণ (১/৪৩), মারুফ (১/২৮), রাফি (১/১৮) পেয়েছেন একটি করে উইকেট।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,সকাল ১০:৩৩
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন