মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই: এমপি কাপ ফুটবলের উদ্বোধনে এমপি আশু

মো: হোসেন আলী: সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আশরাফুজ্জামান আশু এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট-২৪ এর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে সদরের ভোমরা পদ্মশাঁখরা কোহিনুর ক্লাবের আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন এমপি আশু।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আশরাফুজ্জামান আশু বলেন, খেলাধুলার মাধ্যমে মাদক মুক্ত মাদক মুক্ত সমাজ গড়া সম্ভব। বর্তমান সময়ে যুব সমাজকে মাদক থেকে ফেরাতে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা শুধু মাদককে প্রতিরোধ করে না সুস্থ শরীর জীবনের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম।

ভোমরা পদ্মশাঁখরা কোহিনুর ক্লাব মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় পদ্মশাঁখরা কোহিনুর ক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির (ইন্টু) এর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, ৬ নং ভোমরা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসরাইল গাজী,ভোমরা সি এন্ড এফ এ্যাজেন্ট কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. নাজমুল আলম মিলন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ  সম্পাদক মো. মশিউর রহমান বাবু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন , ও শেখ সাইদুর রহমান শাহিন, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য কবিরুজ্জামান রুবেল। উদ্বোধনী খেলায় গাজিরহাট প্রগতী সংঘ বনাম মাহমুদপুর শেখ শেখ রাসেল ক্রীড়াচক্র অংশ নেয়।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ৯:২৯
  • ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১০ মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন