মেঘনায় ট্রলারডুবি: আরো ২ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩ শিশু

মেঘনায় ট্রলারডুবি

মুন্সিগঞ্জ প্রতিনিধি: মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় নিখোঁজ শিশুসহ ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৮ অক্টোবর) উদ্ধার অভিযানের তৃতীয়দিনে চাঁদপুরের মোহনপুর এলাকায় ভাসমান অবস্থায় জান্নাতুল মারোয়ার ও সকাল ১০টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া অংশের মেঘনা নদী থেকে সাব্বির হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধার অভিযানে অংশ নেয়া বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ অঞ্চলের উপ-পরিচালক মো. ওবায়দুল করিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাব্বির রংপুরের একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকতা করতেন। জান্নাতুল মারোয়া গজারিয়ার দক্ষিণ ফুলদি এলাকায় কাজী বোরহানের মেয়ে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে ৩ শিশু। তারা হলেন- নিহত সুমনের দুই মেয়ে জান্নাতুল মাওয়া ও সাফা এবং সাব্বিরের ২২ মাস বয়সী শিশু ইমাদ।

উল্লেখ্য, গত শুক্রবার মুন্সিগঞ্জের গজারিয়ার উপজেলার দৌলতপুর থেকে চালকসহ ১২ জন আত্মীয়-স্বজন মিলে মুন্সিগঞ্জ-নারায়ণগঞ্জের সীমান্তবর্তী চর কিশোরগঞ্জ এলাকায় ট্রলারযোগে ঘুরতে আসেন তারা। ঘুরাঘুরি শেষে সন্ধ্যায় ফেরার পথে মেঘনা নদীর মুন্সিগঞ্জ ও নারায়ণগঞ্জের সীমান্তবর্তী স্থানে দুর্ঘটনা ঘটে। রাতে আধারে অবৈধভাবে চলা বাল্কহেডের ধাক্কায় ডুবে যায় ট্রলারটি। স্থানীয়দের সহযোগিতায় চালকসহ ৭ জন সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় ৪ শিশুসহ ৬ জন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ৩:১৫
  • ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৮ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন