যশোরে প্রাইভেটকার ও ইজিবাইক চোর গ্রেফতার

যশোরে প্রাইভেটকার ও ইজিবাইক চোর গ্রেফতার

যশোর প্রতিনিধি: একটি প্রাইভেটকার ও তিনটি চোরাই ইজিবাইকসহ রায়হান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে যশোর ডিবি পুলিশ। রবিবার (১ অক্টোবর) শহরতলীর রামনগর থেকে এ গাড়িগুলো উদ্ধার করা হয়েছে।

সোমবার (০২ অক্টোবর) রায়হান ইজিবাইক চুরির কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন রায়হান। সে রামনগর ধোপাপাড়ার মো. ইমান আলীর ছেলে। রায়হানসহ এ মামলার পলাতক অন্য আসামিরা হলো, শহরতলীর রামনগর ধোপাপাড়ার শাকের আলীর ছেলে ইউসুফ আলী, সদর উপজেলার গোপালপুর গ্রামের তাহের আলী গাজীর ছেলে আবু বক্কার সিদ্দিক ও সাতক্ষীরার কলারোয়া উপজেলার জয়নগর গ্রামের জামির হোসেনের ছেলে বাবলু হোসেন।

এসআই মফিজুল ইসলাম বলেন, ইজিবাই চালক কামরুল হাসান গত ২৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে ইজিবাইকটি রেখে কুইন্স হাসপাতালের মধ্যে যাত্রী আনতে যান। এর ১০ মিনিট পর ফিরে এসে দেখেন তার ইজিবাইকটি নেই। সাথে সাথে স্থানীয় লোকজন ও ডিবি পুলিশকে বিষয়টি অবহিত করেন। ১ অক্টোবর ডিবি পুলিশের মাধ্যমে সংবাদ পান একটি প্রাইভেটকারসহ দু’জনকে পুলিশ আটক করেছে। সেখানে গিয়ে আটক রায়হানকে চিনতে পারেন এবং তার স্বীকারোক্তিকে রামনগর গ্রামস্থ মোস্তাক হোসেনের চার্জিং পয়েন্ট থেকে কামরুল হাসানের ইজিবাইকটি উদ্ধার করা হয়। একই সাথে সেখান থেকে আরো দুটি চোরাই ইজিবাইক এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দিয়ে সোমবার গ্রেপ্তার রায়হানকে আদালতে সোপর্দ করা হয়। এসময় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদের আদালতে ইজিবাইক চুরির কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন রায়হান। এরপর বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেছেন৷

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,দুপুর ২:১৬
  • ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন