রক্তযোদ্ধা মিনারুলের পাশে তারই সংগঠন ‘খেশরা ব্লাড ফাউন্ডেশন’

রিয়াদ হোসেন: ও+ রক্তধারী একজন সক্রিয় রক্তদাতা মো. মিনারুল ইসলাম। পেশায় ছাত্র হলেও করোনা পরবর্তী পারিবারিক নানা জটিলতায় তাকে কাজ খুঁজে নিতে হয়েছে। সবকিছু ঠিকঠাক মতো চললেও হঠাৎ একটি দুর্ঘটনায় সে পঙ্গু হতে বসে।

সোমবার (১৮ ডিসেম্বর) বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় দেব ব্রিকস নামে একটি ইটের ভাটায় প্রতিদিনের মতো কাজ করছিলো সে। পাশে থাকা অন্য এক শ্রমিক মাটি কাটার সময় দুর্ঘটনাবশত পায়ে কোপ দেয় মিনারের। এতে তার পায়ের একটি অংশ কেটে যায়৷ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয় তার পা। এরপর থেকে সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রক্তযোদ্ধা এই মিনারের চিকিৎসার জন্য এগিয়ে এসেছে তারই নিজ সংগঠন খেশরা ব্লাড ফাউন্ডেশন। সংগঠনটির পরিচালক শেখ মেজবাহুর রহমান নাহিদ, সহ-পরিচালক রিয়াদ হোসেন, শেখ সাব্বির রহমান, শেখ রিয়াদ, শেখ ওয়ালিপ, বাংলাদেশ পুলিশে (সিআইডি) কর্মরত মো. আশরাফুল ইসলাম, সদস্য শেখ অসিব, আসিফ শাহরিয়ার, মো. হানিফ, মো. আশরাফুল বাবু তাকে হাসপাতালে দেখতে আসেন এবং তার পরিবারের কাছে মিনারের সুচিকিৎসার জন্য পয়ত্রিশ হাজার টাকা তুলে দেন।

এসময় পরিচালক শেখ নাহিদ বলেন, মিনারুল অসুস্থ হওয়ার পর থেকে আমরা চেষ্টা করেছি সবসময় তার পাশে থাকার। সেই ধারাবাহিকতায় সকলের সহযোগিতায় পয়ত্রিশ হাজার টাকা তার চিকিৎসার জন্য জোগাড় করতে পেরেছি। এজন্য বিশেষ করে দ: শাহাজাতপুর স্পোর্টিং ক্লাব, খরিয়াটি ব্লাড ব্যাংক এবং এম.এ.এফ.সি ব্লাড ফাউন্ডেশনকে কৃতজ্ঞতা প্রকাশ করছি৷

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,দুপুর ১২:১৯
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন