রসুলপুরে ক্রয়কৃত জমির দখল পেতে পুলিশ সুপারের সহযোগিতা কামনা

নিজস্ব প্রতিবেদক: জমি ক্রয় করে বিপাকে পড়েছেন সাতক্ষীরা পৌরসভার মুন্সিপাড়া গ্রামের কালিপদ দাসের ছেলে সঞ্জয় কুমার দাশ (স্বপন)। জমির দখল পেতে সাতক্ষীরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি। ভুক্তভোগি সঞ্জয় কুমার দাশ (স্বপন) ক্রয়কৃত জমির দখল পেতে সাতক্ষীরা পুলিশ সুপার বরাবার অভিযোগ করেন। সূত্রে জানা যায়, সাতক্ষীরা পৌরসভার রসুলপুরে মৃত আবুল হোসেন মোল্ল্যার ছেলে মো. আবু মুছা নিকট থেকে ৩.২৫ শতক জমি ক্রয় করেন সঞ্জয় কুমার দাশ (স্বপন)। কোবলা দলিল নং- ১২১৬১ ও ৮৫০০। মৌজা: রসুলপুর, এস,এ ১৫২৪, বি,আর,এস,এ ৩৪৪৯। রেকর্ডীয় মালিক আবুল হোসেন মোল্ল্যার অংশ থেকে ৪৬১০ নং খতিয়ানে সঞ্জয় কুমার দাশের নামে অংশ কর্তন পুর্বক নামজারি ও খাজনা পরিশোধিত।
সঞ্জয় কুমার দাশ জানান, আমার জমি ক্রয়ের আগে নেছার আলী সরদারের ছেলে মো. মাজেদ সরদার ভাড়াটিয়া হিসেবে তার পরিবার নিয়ে বসবাস করতো। এখন আমার ক্রয়কৃত জমি সে মালিক হিসেবে দাবী করছে। তাকে উক্ত জমি থেকে সরে যেতে বললে আমাকে বিভিন্ন ভাবে হয়রানীর হুমকি দিচ্ছে। তিনি আরো জানান, মাজেদ সরদার (ড্রাইভার) মাদকদ্রব্য বিক্রিসহ নানান অসামাজিক কাজের সাথে সম্পৃক্ত। তার ছেলে নামেও মাদক মামলা রয়েছে। মামলা নং ৩৬(১) এর ১৩(গ) ৪০ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮। সম্প্রতি, ফেনিতে ৩২ কেজি গাঁজা সহ ডিবি পুলিশের হাতে সে ধরা পড়ে এবং যাত্রাবাড়ী থানায় মামলা হয়। তার হুমকি ধামকিতে আমি ও আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছি। এব্যাপারে জানতে মাজেদ সরদারের ব্যবহৃত (০১৭১০ ২০১৫৪৩) মোবাইল নম্বরে একাধিক বার কল দেওয়া হলেও সংযোগ পাওয়া যায়নি।
বর্তমানে ভুক্তভোগী সঞ্জয় কুমার দাশ চরম নিরাপত্তা হীনতায় ভুগছে এবং ক্রয়কৃত সম্পতির দখল ফিরে পেতে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করছি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ২:৩২
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন