লোকে-লোকারণ্য চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের মতবিনিময় সভাস্থল

রিয়াদ হোসেন: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় নির্বাচনে মাঠ জমাতে প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিভিন্ন জায়গায় মতবিনিময় ও গণসংযোগ করতে দেখা গেছে প্রাক্তন প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলামকে। যিনি তালা উপজেলার আ. লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও খেশরা ইউনিয়ন আ. লীগের বর্তমান সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারী) বিকালে খেশরা ইউনিয়নের শাহাজাতপুর ইউসুফগজ্ঞ বাজারে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যেখানে ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডের সাধারণ মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহন লক্ষ করা গেছে। এ মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা শেখ আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আ. লীগের উপদেষ্টা ও বার বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম. এম ফজলুল হক। সহকারী শিক্ষক শেখ আমিরুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগের আইন বিষয়ক সম্পাদক শেখ আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ মালী, অধ্যাপক তরুণ কুমার দাশ, ইউপি সদস্য আনিসুর রহমান, আ. লীগ নেতা মো. আনিস খাঁন, বিশিষ্ট সমাজ সেবক মো. রেজাউল ইসলামসহ ইউনিয়নের যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন নেতাকর্মী,  অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ।

এম. এম. ফজলুল হক বলেন, এ অঞ্চলের নেতৃত্ব বাঁচাতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আমিনুল ইসলাম সারাজীবন শিক্ষকতা করেছেন এখন অবসরে এসে সাধারণ মানুষের জন্য কিছু করার যে চিন্তা করেছেন তার জন্য তাকে সাধুবাদ জানাই। আমার উপজেলা নির্বাচনের সময়ও স্থানীয় এতলোক এক জায়গায় হয়নি৷ কিন্তু এখানে এত মানুষের উপস্থিতি দেখে বোঝা যাচ্ছে, সাধারণ মানুষ আমিনুল ইসলামকে ভালোবেসে বেরিয়ে এসেছে। এসময় তিনি ইউনিয়নবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, উপজেলার ভিতরে যেখানে যার আত্মীয় স্বজন আছে সেখানে তাদের সাথে কথা বলে প্রার্থীকে এগিয়ে রাখতে হবে।

এসময় চেয়ারম্যান প্রার্থী মো. আমিনুল ইসলাম বলেন, আমার স্থানীয় মানুষদের সাথে আরো একবার আলোচনা করেই আমি নির্বাচনের কাজ পুরোপুরিভাবে শুরু করতে চাই। তাই প্রথম পর্যায়ে ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সাধারণ জনগনকে আজ ডেকেছি। পর্যায়ক্রমে এভাবে আমরা প্রতিটি ওয়ার্ডে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের এই স্বতস্ফুর্ত অংশগ্রহনে আমি আশার আলো দেখছি। প্রত্যাশা রাখছি, আপনারা নির্বাচনের বাকি সময়ে এভাবেই আমার পাশে থাকবেন।

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,দুপুর ১:৩৬
  • ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন