শারদীয় দূর্গাপূজা উদযাপনে সাতক্ষীরায় প্রস্তুতি সভা

শারদীয় দূর্গাপূজা উদযাপনে প্রস্তুতি সভা

সাতক্ষীরা প্রতিনিধি: আসন্ন শারদীয় দূর্গাপূজা ২০২৩ উদ্যাপন উপলক্ষে সাতক্ষীরায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ সাতক্ষীরার উপ-পরিচালক মাশরুবা ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মইনুল ইসলাম মঈন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ পাল,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, জেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি সুভাস ঘোষ, সাধারণ সম্পাদক বিশ^নাথ ঘোসসহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

জেলায় এবার ৬৬৫ মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে সাতক্ষীরার সদর উপজেলায় ১১১, কলারোয়া উপজেলায় ৪৮, তালা উপজেলায় ১১৩, পাটকেলঘাটায় ৮৩, দেবহাটা উপজেলায় ২১, আশাশুনি উপজেলায় ১০৮, কালিগঞ্জ উপজেলায় ৫১, শ্যামনগর উপজেলায় ৭০টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

সভায় শারদীয় দূর্গাপূজা সুষ্ট ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার জন্য প্রতিটি পূজা মন্ডপকে বাধ্যতামূলক সিসি ক্যামেরা আওতায় আনার সিদ্ধান্ত গ্রহন করা হয় এবং যেকোন অনাকাঙ্খিত ঘটনা এড়াতে পুলিশের পাশাপাশি বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে তিনস্তর বিশিষ্ট নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানানো হয়।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,দুপুর ১:৪৩
  • ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন