শিক্ষক নিবন্ধন: এনটিআরসিএর বিজ্ঞপ্তি

শিক্ষক নিবন্ধন

আজ রোববার থেকে ১৭তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু হয়েছে। চলবে আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত। রোববার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) কার্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এনটিআরসিএর বিজ্ঞপ্তিতে বলা হয়, ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রথম ব্যাচ ও দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত দ্বিতীয় ব্যাচের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষার জন্য ৮টি বোর্ড গঠন করা হয়েছে। প্রতি বোর্ডে দুই ব্যাচে ৫০ জন প্রার্থীর ভাইভা নেবে। সেই হিসাবে প্রতিদিন ৪০০ জন প্রার্থী মৌখিক পরীক্ষা দেয়ার সুযোগ পাবেন।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে সব শিক্ষা সনদ ও নম্বরপত্র, জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও প্রবেশপত্রের কার্ডের মূলকপি এবং এক সেট ফটোকপি সঙ্গে আনতে হবে। নির্ধারিত ওয়েবসাইট (www.ntrca.gov.bd এবং ntrca.teletalk.com.bd) থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

এনটিআরসিএর পরীক্ষা, মূল্যায়ন ও প্রত্যয়ন শাখার পরিচালক মো. আবদুর রহমান বলেন, ২০ ডিসেম্বর পর্যন্ত মৌখিক পরীক্ষা চলবে। এবং দ্রুততম সময়ে ফল প্রকাশের চেষ্টা করা হবে বলে তিনি জানান।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • বুধবার ,দুপুর ২:২৪
  • ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন