নয়াপল্টন-কাকরাইলে সতর্ক অবস্থানে পুলিশ

নয়াপল্টন-কাকরাইলে সতর্ক অবস্থানে পুলিশ

অনলাইন ডেস্ক: সরকার পতনের একদফা দাবিতে বিএনপি আয়োজিত সমাবেশকে কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টন ও কাকরাইলে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে এ মহাসমাবেশ শেষ হবে বলে আশা তাদের। শনিবার (২৮ অক্টোবর) সকালে নয়াপল্টন ও কাকরাইল ঘুরে দেখা যায়, ফকিরাপুল মোড়, নাইটিঙ্গেল মোড়, কাকরাইল মোড়সহ প্রায় প্রতিটি মোড়ে পুলিশের বিভিন্ন সংস্থার কয়েকশ’ সদস্য দায়িত্ব পালন করছেন। ফকিরাপুল মোড়ে একটি জলকামান ও একটি সাঁজোয়া যানও (রায়ট কার) রয়েছে।

সকাল থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নয়াপল্টন, ফকিরাপুল ও কাকরাইল মোড়ে অবস্থান নিয়ে মিছিল করলেও নেই কোনো বিশৃঙ্খলা। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটবে না বলেও ধারণা দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের।

কাকরাইল মোড়ে দায়িত্ব পালন করা ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা সংস্থার (ডিবি) লালবাগ জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রাকিব বলেন, বিএনপির সমাবেশে আমরা ডিএমপির যে নিরাপত্তা সেটি পালন করছি। এখন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক আছে। আশা করি, ডিএমপির পক্ষ থেকে তাদের যে শর্তে সমাবেশের অনুমতি দেওয়া হয়েছে, তারা সেসব শর্ত মেনে শান্তিপূর্ণভাবে সমাবেশ শেষ করবে।

এদিকে মহাসমাবেশকে সফল করতে সকাল থেকেই নয়াপল্টনে ঢল নামে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা কয়েক হাজার নেতাকর্মী সকাল থেকে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। এ সময় তাদের খণ্ড খণ্ড মিছিল করতে দেখা যায়। সেসব মিছিল থেকে সরকারবিরোধী ও বিএনপির পক্ষে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। বিএনপি নেতাকর্মীদের মিছিল ও অবস্থানের কারণে পুরানো পল্টন থেকে কাকরাইল ও নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত যান চলাচল বন্ধ রয়েছে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার ,রাত ১১:৩১
  • ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৬ মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন