সরকারের কোন অনুদান আমার ভিটায় উঠবে না: এমপি আশু 

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরা ২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু বলেছেন সরকারের কোন অনুদান আমার ভিটায় উঠবে না, সরকারের দেওয়া অনুদান সকলের মধ্যে সুষ্ঠুভাবে বন্টন করা হবে। শনিবার (২০ জানুয়ারি) রাতে সদর উপজেলার ঝাউডাঙ্গা মহাশ্মশান মন্দির কমিটি আয়োজিত শ্রাত্রী শ্মশান কালী পূজা ও পৌষ সংক্রান্তি উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন তিনি। এমপি আশরাফুজ্জামান আশু বলেন, আমি সংবর্ধনা নিতে আসিনি, আমি এসেছি আপনাদের সঙ্গে দেখা করতে। এই বিশাল জনসমর্থন আমাকে আরও বেশি দায়িত্বশীল হওয়ার কথাই বলছে।

তিনি বলেন, নির্বাচনের আগে আপনারা যেভাবে আমাকে সমর্থন দিয়েছেন, নির্বাচনের পরও সেই ভালোবাসা চাই আমি। সকলকে সঙ্গে নিয়ে এই পিছিয়ে পড়া জনপদকে যেন আমি এগিয়ে নিতে পারি সেই দোয়া করবেন আমার জন্য। এমপি আশু বলেন, আমাকে যারা ভোট দিয়েছেন এবং যারা ভোট দেননি আমি সকলেরই এমপি। আমি দীর্ঘদিন যাবত রাজনৈতির সাথে জড়িত, তবে আগে কখনও নির্বাচন করিনি, যে বিশ্বাসে আপনারা আমাকে না দেখেই ভোট দিয়েছেন, আমি আপনাদের সেই বিশ্বাস রক্ষা করবো। তিনি আরও বলেন, আমাদের ইউনিয়ন পর্যায়ে যে কমিউনিটি ক্লিনিকগুলো রয়েছে, সেগুলোকে উন্নতি করে বিশেষজ্ঞ ডাক্তারদের দিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হবে।

ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য এসএম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক কমল বিশ্বাস, সদর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুল মালেক, আগড়দাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাপস কুমার আচার্য, ঝাউডাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও ইউপি সদস্য মফিজুল ইসলাম প্রমুখ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,সকাল ১১:১৮
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন