সর্বস্তরের জনগণ ও তৃণমূল নেতাকর্মীদের আস্থার প্রতীক বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি

দ্বিতীয় বারের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। টানা দ্বিতীয় বারের সংসদ সদস্য। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য তিনি। তার নির্বাচনি এলাকার ১৪টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় দক্ষতার সাথে রাজনৈতিক শৃঙ্খলা বজায়সহ সামগ্রিক উন্নয়ন কাজে জনগণ খুশি। এছড়াও নিজ দলের নেতাকর্মীদের সুশৃঙ্খল রেখে অত্যন্ত বিচক্ষণতার সাথে রাজনীতি করছেন এই প্রবীণ রাজনীতিবিদ। সার্বক্ষণিক এলাকার জনগণ ও নেতাকর্মীদের খোঁজ খবর নেন তিনি। এছাড়া, অসুস্থ, অসচ্ছল ও বিপদগ্রস্ত নেতাকর্মীদের পাশে থেকে বিভিন্ন সহায়তা করে যাচ্ছেন গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। নেতাকর্মীদের আস্থা ও ভরসার প্রতীক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এই এমপি। তাঁর নির্বাচনি এলাকার সাধারণ মানুষ প্রিয় নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

স্থানীয় একাধিক নেতাকর্মীরা জানান, এমপি মীর মোস্তাক আহমেদ রবি টানা ২ বারের এমপি। উনার রাজনৈতিক বিচক্ষণ শক্তি প্রবল। তিনি দক্ষতার সাথে রাজনৈতিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছেন। সন্তানের মতো তিনি দলের নেতাকর্মীদের আগলে রেখেছেন। ঢাকা থেকে এলাকায় আসলে প্রতিনিয়তই তৃণমূলসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীদের পাশে দাঁড়াচ্ছেন। ঢাকায় থাকলেও তিনি সব সময় নেতাকর্মী ও এলাকার জনগণের খোঁজ খবর রাখেন। বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি এলাকায় আসামাত্র দলীয় নেতাকর্মীদের ভিড়ে এমপির বাসভবন জমজমাট হয়ে উঠে। নেতাকর্মীদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তাৎক্ষণিক সমাধানের চেষ্টা করেন। এছাড়াও তৃণমূলের নেতাকর্মীদের খবর নেন তিনি। কেউ অসুস্থ হলে ছুটে যান তার বাড়িতে। কারও স্বজন মারা গেলে, বিয়ে শাদী ও দোয়া মাহফিল থেকে শুরু করে পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে দলীয় নেতাকর্মীদের পাশে গিয়ে দাঁড়ান কর্মীবান্ধব এই নেতা। অসচ্ছল নেতাকর্মীদের আর্থিক সহায়তাসহ ও বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছেন তিনি। নেতাকর্মীদের প্রতি ভালোবাসা অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়ে এলাকার উন্নয়নে কাজ করবেন তিনি। তার প্রতি এলাকার সাধারণ জনগণের বড় রকমের একটা আস্থা তৈরি হয়েছে। এ আস্থা থেকেই এলাকাবাসী তাকে পুনরায় এমপি হিসেবে পেতে চায়। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তৃণমূলসহ নেতাকর্মীসহ ও সর্বস্তরের মানুষের দাবি পুনরায় বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে নৌকা প্রতীক দিয়ে জনগণের খেদমত করার সুযোগ দিবেন।

সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন, আমি দীর্ঘ সময় ধরে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাতক্ষীরা ২ আসনের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। শুধু আমার নির্বচনি এলাকা নয়, জেলার সামগ্রিক উন্নয়নে সম্মিলিতভাবে কাজ করছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে সহায়তা করতে পারব বলে আমি বিশ্বাস করি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ২:৪১
  • ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৮ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন