সাতক্ষীরায় ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎ স্পৃষ্ট কৃষকের মৃত্যু

ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মফিজ উদ্দীন গাজী (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৪ টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের নেঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কৃষক মফিজ উদ্দীন গাজী কালীগঞ্জ উপজেলার নেঙ্গী গ্রামের মৃত কাদের বক্স গাজীর ছেলে। নিহতের পরিবারের সদস্যরা জানান, ইঁদুরের উপদ্রব থেকে রক্ষা পেতে বাড়ির পার্শ্ববর্তী আমন ধান ক্ষেতের আইলে বৈদ্যুতিক ফাঁদ পেতে রেখেছিলেন মফিজ উদ্দীন গাজী। বুধবার বিকালে ধান ক্ষেতে যেয়ে অসাবধানতাবশত নিজের পেতে রাখা বৈদ্যুতিক ফাঁদে স্পৃষ্ট হন তিনি। বিষয়টি জানতে পেরে প্রতিবেশীদের সহায়তায় পরিবারের সদস্যরা মফিজ উদ্দীনকে উদ্ধার করে বাড়িতে নেওয়ার পথে তিনি মারা যান।

স্থানীয় ইউপি সদস্য জোবেদ আলী জানান, মফিজ উদ্দীন চাষাবাদের পাশাপাশি কাঁঠ কয়লার ব্যবসা করতেন। এছাড়া তিনি নেংগী হাটখোলা জামে মসজিদে মোয়াজ্জিন হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করছিলেন। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করে ধানক্ষেতে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। থানার অনুমতি নিয়ে বৃহস্পতিবার সকালে তাকে দাফন করা হয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ৩:১৩
  • ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৮ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন