সাতক্ষীরায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আচরণ বিধিমালা অবহিতকরণ ও প্রতিপালন বিষয়ে সাতক্ষীরা জেলার ৪টি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ঈগল প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, নির্বাচন অফিসার শফিকুল ইসলামসহ জেলার ৪টি আসনের প্রার্থী ও প্রার্থীদের প্রতিনিধিবৃন্দ।

নির্বাচনে আচরণ বিধিমালা কোনমতেই লঙ্ঘন করা যাবে না। তাহলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আগামী ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত প্রচার ও গণসংযোগ করা যাবে। এছাড়াও জেলা রিটার্নিং অফিসার আচরণ বিধিমালা জেলা রিটার্নিং অফিসার আচরণ বিধিমালা পড়ে শোনান এবং সকলকে অবগত করেন।

জেলার রিটার্নিং অফিসার আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য প্রার্থীদের নিকট থেকে বিভিন্ন মতামত জানতে চান। এ সময় প্রার্থীরা স্ব-স্ব সংসদীয় আসনের মতামত ও অভিযোগ তুলে ধরেন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ দিদার বখত বলেন, জাতীয় পার্টির সাথে মহাজোট হয়নি। মহাজোট হতে হলে নির্বাচন কমিশনে নির্দিষ্ট তারিখের আগেই চিঠি দেয়ার কথা থাকলেও দেয়া হয়নি। জেলা রিটার্নিং অফিসারের সাথে মতবিনিময় সভায় জেলা ৪টি আসনের প্রার্থী ও প্রার্থীদের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

১ মন্তব্য তে “সাতক্ষীরায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময়”

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:০১
  • ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১২ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন