সাতক্ষীরায় লাঙ্গল প্রতীকের প্রচারণায় মহাজোট দাবি ও সরকার বিরোধী বক্তব্য প্রদানের অভিযোগ

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা ২ আসনের লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুজ্জামান আশু নির্বাচনী সভায় মহাজোটের প্রার্থী বলে প্রচারণা চালাচ্ছেন কিন্তু তাদের দল বলছে, তারা জোট বা মহাজোট নয়। নির্বাচনের মাঠে তারা আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে বিরুপ/হিংসাত্বকমূলক বক্তব্য দিচ্ছে। সেই সাথে সাতক্ষীরার অতি উৎসাহী লাঙ্গল সমর্থিত কিছু আওয়ামী লীগ নেতা বর্ধিত সভা ডেকে জাতীয় পার্টির প্রার্থীকে সমর্থন দিয়ে লাঙ্গল প্রতীকে ভোট চাইছেন। এতে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি হচ্ছে।
বাংলাদেশের কোন আসনে আওয়ামী লীগের নেতাকর্মীরা জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের পক্ষে কাজ করছে না। কিন্তু সাতক্ষীরায় তার ব্যতিক্রম, অতি উৎসাহী কিছু আওয়ামী লীগ নেতারা গায়ে মুজিব কোট পরে আওয়ামী লীগের আদর্শকে জলাঞ্জলি দিয়ে কাধে লাঙ্গল তুলে নিয়েছে। যেভাবে হোক আওয়ামীলীগের সমর্থিত স্বতন্ত্র প্রার্থী এমপি রবিকে পরাজিত করার পরিকল্পনা নিয়ে কিছু স্বার্থন্বেষী নেতাকর্মী মরিয়া হয়ে উঠেছে। এ যেন আটন পেঁতেছে।
এদিকে লাঙ্গল প্রতীকের প্রার্থী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু নির্বাচনী প্রচারণায় বলছে, প্রশাসন যদি নির্বাচন ভালো করতে ব্যর্থ হয়, তার দায়ভার সরকারকে নিতে হবে। নির্বাচনে আমরা যদি জয়লাভ করতে পারি, এই যে মানুষের উপর পুলিশের অত্যাচার, জুলুমবাজি হচ্ছে, টেন্ডারবাজি হচ্ছে, সন্ত্রাসী কার্যকলাপ হচ্ছে। এর থেকে মানুষকে আমরা পরিত্রাণ দিতে চাই। আজ সাতক্ষীরায় ১০ বছর যে শাসন ব্যবস্থা চলছে, সাতক্ষীরার কোন মানুষ সুখি নেই। কথায় কথায় পুলিশ মানুষকে তুলে নিয়ে হ্যারেজমেন্ট করছে। এ বিষয়ে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে গেলে মানুষ হযোগিতা পাই না। এই মানুষের মুখে হাসি ফুটানোর জন্য আমরা আগামী নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে দেখছি।
লাঙ্গল প্রতীকের পক্ষে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন নির্বাচনী প্রচারণায় বলছে, আমাদের এই নির্বাচনে কেউ যদি বিরুপ প্রভাব বিস্তার করে তার ব্যবস্থা নেওয়া হবে। চ্যালেঞ্জ মোকাবেলার ক্ষমতা জাতীয় পার্টির আছে। আমরা বিজয়ের ব্রত নিয়েই মাঠে নেমেছি। আমাদের আছে পার্টির আদর্শ, পার্টির উদ্দেশ্য। প্রতিপক্ষকে মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকবো।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,সকাল ১১:৪৯
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন